হাসিন জাহানকে নিয়ে কুরুচিকর পোস্ট শামির অনুগামীদের! পুলিশকে কড়া নির্দেশ আদালতের

সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহানের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করতে শুরু করেছেন শামির অনুগামীরা। এমনকী, বাদ যাচ্ছে না হুমকি, অশালীন কথাবার্তাও! যা নিয়ে লালবাজারে অভিযোগ দায়ের করেছিলেন হাসিন

ফের সংবাদ শিরোনামে হাসিন জাহান। এবার তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর-অশ্লীল পোস্ট! যা নিয়ে তিনি আদালতের দ্বারস্থ হয়েছিলেন। শুধু পোস্টগুলি মুছে ফেলাই নয়, অভিযুক্তদের বিরুদ্ধে লালবাজার সাইবার ক্রাইম বিভাগকে কড়া ব্যবস্থার নেওয়ার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট।

টিম ইন্ডিয়ার তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। সম্পর্কে বনিবনা না হওয়ায় বেশ কয়েক বছর অবশ্য দু’জনে আলাদা থাকেন। আগেও বহুবার হাসিন তাঁর স্বামীর মহম্মদ শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন। ফের হাসিন জাহান ও শামির বিবাদ প্রকাশ্যে চলে এলো। সম্প্রতি সংবাদমাধ্যমে একটি সাক্ষাৎকার দেন শামি। পাল্টা দেন হাসিন জাহানও। সেই থেকে নতুন করে সমস্যার সূত্রপাত।

অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহানের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করতে শুরু করেছেন শামির অনুগামীরা। এমনকী, বাদ যাচ্ছে না হুমকি, অশালীন কথাবার্তাও! যা নিয়ে লালবাজারে অভিযোগ দায়ের করেছিলেন হাসিন। তাঁর দাবি, সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। এরপরই মামলা গড়ায় কলকাতা হাইকোর্টে।

মামলাকারীর আইনজীবী আশিস কুমার চৌধুরী আদালতকে বলেন, ”হাসিন জাহান একজন উঠতি অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া অশালীন পোস্ট করা শাস্তিযোগ্য অপরাধ ও মানহানির শামিল। পুলিশের অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত ছিল, কিন্তু তা করা হয়নি।” মামলার শুনানি শেষে বিচারপতি রাজাশেখর মান্থার পুলিশকে অভিযুক্তদের কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

আরও পড়ুন:সোনারপুর শু*টআউটে নিহত ১, ঘটনাস্থল থেকে উদ্ধার গু*লির খোল

 

Previous articleসোনারপুর শু*টআউটে নিহত ১, ঘটনাস্থল থেকে উদ্ধার গু*লির খোল
Next articleDelhi: ফের মুখোমুখি মোদি – মমতা, আগামী ৫ ডিসেম্বর সাক্ষাতের সম্ভাবনা !