সাতসকালে মা উড়ালপুলে দুর্ঘটনা! গুরুতর আহত ১

সাতসকালেই ফের কলকাতার বুকে দুর্ঘটনা। এবার ঘটনাস্থল মা উড়ালপুল। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত উড়ালপুলের পোস্ট। গুরুতর আহত অবস্থায় একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গাড়ির চালক ও আরোহীরা মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ। গোটা বিষয়টি খতিয়ে দেখেছ পুলিশ।

আরও পড়ুন:শনিবার শহরে স্বরাষ্ট্রমন্ত্রী, শাহকে দিয়ে জোকা-তারাতলা রুট উদ্বোধনের চেষ্টায় মেট্রোরেল কর্তৃপক্ষ


জানা গিয়েছে, শুক্রবার ভোর রাতে সল্টলেক থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল গাড়িটি। সল্টলেক থেকে একটি পার্টি সেরে ফিরছিল গাড়ির চালক সহ আরোহীরা। সেই সময় বেপরোয়া গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে ফ্লাইওভারের একটি লেন থেকে অপর লেনে চলে যায় গাড়িটি। গাড়ির ধাক্কায় উড়ালপুরে একটি লাইটপোস্টও ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় গাড়ির মধ্যে থাকা ৫ জনই আহত হয়। তারমধ্যে একজনের আঘাত গুরুতর।
এদিকে গাড়িটি যখন উল্টোদিকের লেনে চলে যায় তখন সেখানেও ছিল বেশকিছু গাড়ি। যদিও অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা পাওয়া গিয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। যদিও ততক্ষণে গুরুতর আহত ওই যাত্রী ছাড়া বাকিরা সেখান থেকে চম্পট দেয়। গুরুতর আহত ওই যাত্রীকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পাশাপাশি ফ্লাইওভারের একটি অংশ বন্ধ রেখে গাড়িটিকে সরানোর কাজও শুরু হয়। যার জেরে কিছুটা যানজটের সৃষ্টি হয় উড়ালপুলে।

Previous articleশনিবার শহরে স্বরাষ্ট্রমন্ত্রী, শাহকে দিয়ে জোকা-তারাতলা রুট উদ্বোধনের চেষ্টায় মেট্রোরেল কর্তৃপক্ষ
Next articleস্ত্রী বিবাহবহর্ভূত সম্পর্কে আবদ্ধ! ‘প্রেমিক’-এর যাবতীয় তথ্যের দাবি, আর্জি খারিজ আদালতের