আজ ঘরের মাঠে বাগানের সামনে বিএফসি

সুনীল, রয় কৃষ্ণাদের বিরুদ্ধে লড়াই সহজ হবে না বলেই মনে করছেন মোহনবাগানের স্প্যানিশ কোচ। বেঙ্গালুরু এখন ভাল খেলছে।

আজ আইএসএল-এর পরবর্তী ম‍্যাচে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি।আইএসএলে এক নম্বরে থেকে লিগ-শিল্ড জয়ের আশা নেই। তবে হায়দরাবাদকে পিছনে ফেলে লিগের দ্বিতীয় দল হয়ে সরাসরি সেমিফাইনাল খেলার আশা ছাড়ছে না সবুজ-মেরুন শিবির।রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মোহনবাগানের সামনে সুনীল ছেত্রীদের বিএফসি। ব্লুজদের হারিয়ে হায়দরাবাদকে তাড়া করতে চায় জুয়ান ফেরান্দোর দল। জিতলে কেরালা ব্লাস্টার্সকে পিছনে ফেলে ফের পয়েন্ট টেবলে তিনে উঠে আসবে মোহনবাগান।

সুনীল, রয় কৃষ্ণাদের বিরুদ্ধে লড়াই সহজ হবে না বলেই মনে করছেন মোহনবাগানের স্প্যানিশ কোচ। বেঙ্গালুরু এখন ভাল খেলছে। সুনীলরা টানা চার ম্যাচ জিতে মোহনবাগানের বিরুদ্ধে খেলতে নামছেন। তার উপর মোহনবাগান কার্ড সমস্যায় এই ম্যাচে পাবে না হুগো বৌমোস ও আশিক কুরুনিয়নের মতো দুই গুরুত্বপূর্ণ ফুটবলারকে।

ম্যাচের আগে জুয়ান বললেন, ‘‘হুগো ও আশিককে দুর্ভাগ্যবশত আমরা বেঙ্গালুরুর বিরুদ্ধে পাচ্ছি না। শেষ কয়েকটা ম্যাচে ওরা বেশ ভাল খেলেছে। তবে এটা নতুন লড়াই। আমরা তৈরি আছি। আশা করি, ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ব।

সুনীল ফর্মে নেই, তবে ছন্দে রয়েছেন কৃষ্ণা। সবুজ-মেরুনের প্রাক্তনীকে আটকানোর রণকৌশল তৈরি রাখবেন জুয়ান। বাগানের স্প্যানিশ বস জানিয়েছেন, তিনি সুনীল, কৃষ্ণাদের নিয়ে মাথা ঘামিয়ে সময় নষ্ট করতে চান না। জুয়ানের কথায়, ‘‘ফুটবলে এগারোর বিরুদ্ধে এগারোর লড়াই। সুনীল ফর্মে নেই বলে আমি কেন নিশ্চিন্ত থাকব? এটা বেঙ্গালুরুর সমস্যা, ওরা দেখবে। আমার কাজ নিজেদের দলকে ভাল জায়গায় রাখা। সেটাই করতে চাই।

বেঙ্গালুরুর হেড কোচ সাইমন গ্রেসন অবশ্য মোহনবাগান মাঠে বসেই প্রতিপক্ষকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন। বললেন, ‘‘আমরা জয়ের ছন্দ ধরে রাখতে চাই। আশা করি, মোহনবাগানকে হারিয়ে ওদের সমর্থকদের চুপ করিয়ে দেব।

আরও পড়ুন:প্রয়াত পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মুশারফ

Previous articleরানাঘাটে তারস্বরে সাউন্ড বক্স বাজাতে নিষেধ করায় আ*ক্রান্ত পুলিশ আধিকারিকরা!
Next articleবীরভূমের SP পদে রদবদল, নগেন্দ্র ত্রিপাঠীর জায়গায় এলেন সুন্দরবনের পুলিশ সুপার ভাস্কর