ফের যোগীরাজ্যে কু.পিয়ে খু.নের অভিযোগ! চরম নৃ.শংসতার সাক্ষী রাজধানী শহরও

ফের কুপিয়ে খুনের অভিযোগ যোগীরাজ্যে। জানা গিয়েছে, স্বামী এবং স্ত্রী মিলে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে। উত্তরপ্রদেশের সুলতানপুর জেলার ঘটনা। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই অভিযুক্ত ব্যক্তির স্ত্রীকে বিভিন্নভাবে হেনস্থা করছিলেন ওই ব্যক্তি। আর তারই পরিণাম এতটা ভয়ঙ্কর হবে তা হয়তো কেউই কল্পনা করতে পারেননি।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত দম্পতির নাম প্রদীপ নিসাদ এবং পদ্মাবতী এবং মৃত ব্যক্তির নাম গঙ্গা প্রসাদ চুবে। তবে প্রদীপের স্ত্রীকে বহুদিন থেকেই বিরক্ত করছিলেন গঙ্গা। শনিবার ভোর রাতে পদ্মাবতীর বাড়ির সামনে গিয়ে লাগাতার তাঁকে ফোন করেন গঙ্গা প্রসাদ। পরে ফোন তোলেন প্রদীপ এবং স্ত্রীকে ঘুম থেকে তুলে বাড়ি থেকে বেরিয়ে গঙ্গা প্রসাদকে বেধড়ক মারধর করে দুজন। এরপর তাঁকে কুপিয়ে খুন করেন দম্পতি। এদিকে গঙ্গা প্রসাদের মৃত্যু রহস্যের তদন্তে নেমে প্রদীপ এবং পদ্মাবতীকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তবে জেরায় পুলিশকে প্রদীপ জানায়, তাঁর সঙ্গে বিয়ের আগে পদ্মাবতীর সঙ্গে সম্পর্ক ছিল গঙ্গার। কিন্তু সেই সম্পর্ক ছিন্ন করে প্রদীপকে বিয়ে করেছিলেন পদ্মাবতী। বিয়ের পর থেকে তাঁর স্ত্রীকে মাঝে মধ্যেই বিরক্ত করতেন গঙ্গা। আর তার খেসারত এভাবেই দিতে হল তাঁকে।

অন্যদিকে দিল্লিতে পিটিয়ে খুন করা হল এক ডেলিভারি বয়কে। শনিবার রাতের ঘটনা। পুলিশ সূত্রে খবর, ৩৯ বছর বয়সি ডেলিভারি বয়ের নাম পঙ্কজ ঠাকুর। একটি দোকানের পণ্যসামগ্রী ডেলিভারির কাজ করতেন তিনি। শনিবার রাতে তেমনই জিনিসপত্র নিয়ে যাচ্ছিলেন। কিন্তু রঞ্জিত নগর মেন মার্কেটের কাছে ভয়ংকর ঘটনা ঘটে। অভিযোগ, ১৯ বছরের মণীশ কুমার এবং ২০ বছরের লালচাঁদ গাড়ি নিয়ে ওই এলাকার সরু গলি দিয়ে যাচ্ছিলেন। সেই সময়ই গলির মধ্যে স্কুটার নিয়ে দাঁড়িয়ে ছিলেন পঙ্কজ। তাঁরা প্রথমে পঙ্কজকে সরে যেতে বলেন। তা থেকেই তিনজনের মধ্যে শুরু হয় বচসা।

এরপর গাড়ি থেকে বেরিয়ে এসে পঙ্কজের স্কুটার লাথি মেরে ফেলে দেন মণীশ ও লালচাঁদ। তাতে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। হাতাহাতিতে জড়ান তাঁরা। দু’জনের হাতে মার খেয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন পঙ্কজ। তাঁকে অচেতন দেখে ভয়ে সেখান থেকে চম্পট দেন দু’জনই। এরপর স্থানীয়রা পঙ্কজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ওই এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করে পুলিশ। মণীশ ও লালচাঁদকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীর উদ্যোগে সিঙ্গুরে পূর্বভারতের বৃহত্তম সব্জি মান্ডি, দেড় লক্ষ মানুষের কর্মসংস্থান

 

Previous articleমুখ্যমন্ত্রীর উদ্যোগে সিঙ্গুরে পূর্বভারতের বৃহত্তম সব্জি মান্ডি, দেড় লক্ষ মানুষের কর্মসংস্থান
Next articleদত্তক দিয়ে আয় ২০ লক্ষ, খুশি আলিপুর চিড়িয়াখানা