আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে, মন্তব্য তাপস রায়ের

তৃণমূলের সর্বস্তরের কর্মীদের দিতে চেয়েছেন তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি বিধায়ক তাপস রায়।

বিধায়ক তাপস রায়ের বক্তব্য নিয়ে বিতর্ক দানা বাঁধলেও তিনি স্পষ্ট বললেন যে তার বক্তব্যকে বিকৃত করা হচ্ছে। তিনি বললেন, “আমার থেকে অনেক কম যোগ্যরা মন্ত্রী।” যদিও বিধায়কের দাবি, তার মন্তব্যকে অন্যভাবে ব্যাখ্যা করা হচ্ছে। আসলে তিনি বলতে চেয়েছেন,দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করুন,দল সব লক্ষ্য রাখবে। এই বার্তাই তৃণমূলের সর্বস্তরের কর্মীদের দিতে চেয়েছেন তৃণমূল কংগ্রেসের উত্তর ২৪ পরগণা জেলা সভাপতি বিধায়ক তাপস রায়।

কঠিন বাস্তবের মাটিতে দাঁড়িয়ে কর্মীদের কর্তব্যের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, কী পেলাম, কী পেলাম না, কী পাওয়া উচিত ছিল তার চুলচেরা বিশ্লেষণ করে দলের কাজ করা যায় না। এখানে আন্তরিকতাটাই আসল কথা। তাঁর এই অবস্থানের কথা সোমবার নিজেই স্পষ্ট করেছেন তাপস রায়।

রবিবার নিজের বিধানসভা কেন্দ্র বরাহনগরে মহিলা তৃণমূল কংগ্রেসের সভায় তাপস রায়ের বক্তব্য, সাধারণ কর্মীদের উদ্দীপিত এবং উৎসাহিত করতে আমি কিছু উদাহরণ দিয়েছিলাম। বোঝাতে চেয়েছিলাম, কিছু পেলে দল করব, না পেলে করব না- এই মনোভাব ঠিক নয়। কাজ করলে দলই যথাসময়ে যথাযথ স্বীকৃতি এবং জায়গা দেবে। এই প্রসঙ্গেই আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে কিছু পাওয়ার আশা না করে নিষ্ঠার সঙ্গে দলের কাজ করে যাওয়ার উদাহরণ দিয়েছিলাম।দলের সঙ্গে কোনও বিরোধ নেই এবং দলকে অস্বস্তিতে ফেলার মতো কোনও কাজ করেন না বলেও এদিন সাফ জানিয়েছেন তাপস রায়।

Previous articleমিশন WTC ফাইনাল, আগামিকাল ইংল‍্যাkňbvbন্ড রওনা দিচ্ছেন বিরাটরা : সূত্র
Next articleকলকাতা ও রাজ্য পুলিশের পদোন্নতি এবার একসঙ্গে, সিদ্ধান্ত মন্ত্রিসভার