আর জি করে নীরব, বিদেশে শরীরচর্চার ছবি পোস্ট দেবের! বিঁধলেন নেটিজেনরা

টলিউড সুপারস্টার দেব (Dev) বরাবরই বিতর্ক থেকে দূরে থাকেন। রাজনীতিতেও তিনি যেন এক ব্যতিক্রমী চরিত্র। কিন্তু কলকাতার আর জি কর হাসপাতালে (RG Kar Medical College and Hospital) যে ঘটনা ঘটেছে তার পরেও শুধু ‘পলিটিক্যালি কারেক্ট’ থাকা বা ‘ডিপ্লোমেটিক’ হওয়ার জন্য নীরব অভিনেতা- সাংসদ? তাঁর আগামী ছবি ‘খাদান’- এর টিজার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে ঠিকই, কিন্তু ডাক্তার মৃত্যুর নির্মম ঘটনায় অভিনেতার একটাও মন্তব্য নেই কেন? নেটদুনিয়ায় যখন এই প্রশ্ন জোরালো হচ্ছে, ঠিক তখনই বিদেশে নিজেকে শরীরচর্চার ছবি পোস্ট করে চরম কটাক্ষের শিকার ঘাটালের সাংসদ। চটেছেন নায়কের অনুরাগীরাও।

ধর্ষণ – খুনের ঘটনায় ‘অরাজনৈতিক’ প্রতিবাদ নিয়ে শোরগোল হলেও শিল্পীরা যে যার মতো করে ব্যক্তিগত অবস্থান স্পষ্ট করেছেন। বাংলার প্রতিবাদের আঁচ ছড়িয়েছে গোটা দেশে। এই আবহে বান্ধবীর সঙ্গে বিদেশে ঘুরতে গিয়ে নানা ছবি পোস্ট করছেন দেব (Dev)। শনিবার সেই ট্যুর থেকে শরীরচর্চা করার তিনটি ছবি পোস্ট করেন অভিনেতা। বিষয়টা ভাল চোখে দেখেনি নেটপাড়া। অসন্তুষ্ট দেব ভক্তরাও। কেউ লিখছেন ‘আর জি কর নিয়ে দাদা আপনার থেকে এত নীরবতা আশা করিনি।’ আবার কারোর কটাক্ষ ‘বিবেক বিসর্জন দিলেন নাকি?’

যখন দেবের মানবিকতা সৌজন্যবোধ নিয়ে প্রশ্ন উঠছে তখনই আবার সুপারস্টারের ফ্যানেদের একাংশ নিন্দুকদের জবাব দিয়েছে। সব মিলিয়ে গত কয়েকঘণ্টায় স্যোশাল মিডিয়ার শিরোনামে দেব (Dev)।


Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম 
Next articleআজও রাত দখল, মহিলা সমাবেশ নিয়ে সতর্ক পুলিশ