আরজি কর কাণ্ডে সুপ্রিম কোর্টে সিবিআইকে ভ.র্ৎসনা সঙ্গত: কুণাল

সুপ্রিম কোর্ট সিবিআইকে স্পষ্ট বলেছে যে আমাদের কাছে রিপোর্ট আছে সোশ্যাল মিডিয়ায় যা রটছে সেগুলো আপনারা আদালতে বলার চেষ্টা করছেন, এটা বন্ধ করতে হবে

আরজি করের ঘটনা নিয়ে বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের পর্যবেক্ষণ প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, এখনও পর্যন্ত বিষয়টি নিয়ে শেষ কথা বলার সময় আসেনি। সুপ্রিম কোর্টে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবীরা আদালতকে বিভ্রান্ত করার চেষ্টা করেছে। সিবিআই তাদের বক্তব্য রেখেছে, রাজ্য সরকারের আইনজীবী তার বক্তব্য রেখেছেন। সুপ্রিম কোর্টও স্পষ্ট জানিয়েছে যে কর্মবিরতি ছেড়ে চিকিৎসকরা কাজে যোগ দিন। এই ঘটনা নিয়ে যাতে কোনও রাজনীতি না করা হয়, সেদিকেও নজর দেওয়া নির্দেশ দিয়েছে দেশের সর্বোচ্চ আদালত। সুপ্রিম কোর্ট বলেছেন, গণতান্ত্রিক আন্দোলনে যেমন বল প্রয়োগ করা যায় না তেমনি সেই আন্দোলনটা প্রোটোকল মেনে করা উচিত। সুপ্রিম কোর্ট সিবিআইকে স্পষ্ট বলেছে যে আমাদের কাছে রিপোর্ট আছে সোশ্যাল মিডিয়ায় যা রটছে সেগুলো আপনারা আদালতে বলার চেষ্টা করছেন, এটা বন্ধ করতে হবে।

কুণালের সাফ কথা, এখনও পর্যন্ত সিবিআই একজনকেও গ্রেফতার করতে পারেনি। একজন মাত্র গ্রেফতার হয়েছে, তাও তাকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। সিবিআই নিজেদের ব্যর্থতা ঢাকতে নানান কথা বলছে। আদালতে বিকৃত তথ্যের মাধ্যমে সিবিআই সেটা জনমানসে ছড়াতে চাইছে, বিভ্রান্ত করতে চাইছে। গ্রেফতার করার ক্ষমতা সিবিআইয়ের হাতে।তদন্ত করছে সিবিআই। সব চরিত্রগুলো সিবিআইয়ের সামনে। তাহলে তথ্য পাওয়া যাচ্ছে না বলা হচ্ছে কেন? সিবিআই যথেষ্ট সময় পেয়েছে, সমস্ত চরিত্রগুলোকে কাছে পেয়েও কোনও সুরাহা করতে পারেনি।ধীর গতিতে তদন্ত চলছে। এখন জল ঘোলা করার জন্য নানান কথা বলছে।আসলে পুরো বিষয়টাকে গুলিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে।

 

Previous articleওবিসি সার্টিফিকেট বাতিল ইস্যুতে ‘ধীরে চলো’ নীতি! সুপ্রিম কোর্টের রায়ে স্বস্তি রাজ্যের 
Next articleশিশু ও মহিলাদের নগ্ন ভিডিও রেকর্ডের অভিযোগ! আমেরিকায় গ্রেফতার ভারতীয় চিকিৎসক