এবার রানুকে নকল করে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতা শুরু

এ দেশে যে প্রতিভার অভাব নেই, সে কথা নতুন নয়। গোটা ভারতের আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রতিভা। শুধু তার অন্বেষণ ও সঠিক পরিচর্যার প্রয়োজন।

নাচ-গানের দুনিয়ার প্রতিভা খোঁজার জন্য অবশ্য টেলিভিশন চ্যানেলগুলিতে নানা রকমের রিয়েলিটি শো চালু আছে। গানের প্রতিযোগিতা চলছেই ৷ সেখান থেকে সুযোগ পাচ্ছেন নানা প্রতিভাবান ছেলেমেয়েরা ৷ কিন্তু এর বাইরেও এমন অনেকে রয়েছেন, যাদের প্রতিভা তাক লাগিয়ে দেওয়ার মতো ৷ আর এ ব্যাপারে কৃতজ্ঞতা জানাতে হয় ফেসবুকের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটকে !

আরও পড়ুন-রাণু মন্ডলকে দেখে যা শিখলাম

সম্প্রতি ফেসবুকের হাত ধরে ভাইরাল হয়েছেন রানাঘাটের বছর পঞ্চাশের “ভবঘুরে” রানু মণ্ডল ৷ এলাকার লোকেদের কাছে তো তিনি রানাঘাটের লতা ৷ স্টেশন বসেই নিজের মতে করে গান গেয়ে যেতেন তিনি ৷ কেউ কেউ ভালোবেসে দিয়ে যেতেন টাকা, কেউ কেউ দিতেন খাবার ৷ একেই বলে হয়তো বলে ভাগ্যের চাকা ৷ রাণুর ক্ষেত্রে যা কিনা শুধু ঘুরল না ! এগিয়ে চলল দুর্বার গতিতে ৷ রাতারাতি রানাঘাট স্টেশন থেকে রেকর্ডিং স্টুডিও ৷ জনপ্রিয় সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়াকে সঙ্গে নিয়ে গেয়ে ফেললেন স্বপ্নপূরণের সেই গান !

এখানেই শেষ নয়, কেউ কেউ তো রানুকে নকল করে নেট দুনিয়ায় ভাইরাল৷ ট্যুইটারে, ফেসবুকে ইনস্টাগ্রামে রানুকে নকল করে তৈরি হচ্ছে মিম ৷ নেটিজেনদের একটা বড় অংশ তাঁকে ব্যঙ্গ করতেও ছাড়ছে না।

আরও পড়ুন-প্রেমিকদের এভাবে হারিয়ে দিচ্ছেন মারিয়া!

Previous articleবন্ধ হয়ে গেল রানী রাসমণি এবং দেবী চৌধুরানীর শ্যুটিং
Next articleফের অগ্নিকাণ্ড কোচবিহার মেডিক্যাল কলেজ হাসপাতালের মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে