এক নজরে জেলার কিছু খবর

উত্তর 24 পরগণা : সোমবার বারাসতে জেলা পুলিশ সুপারের অফিসে বিক্ষোভ কর্মসূচিতে সামিল হল বিজেপির কর্মী-সমর্থকেরা।

 

উত্তর 24 পরগণা : সমবেতনের দাবিতে অস্থায়ী কর্মীদের কলেজ চত্বরে কর্মবিরতি ও স্মারকলিপি জমা দিলেন বসিরহাট মহকুমার স্বরূপনগর শহীদ নুরুল ইসলাম কলেজ ও বসিরহাট কলেজে।

 

উত্তর 24 পরগণা : অশোকনগরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক যুবকের। পাশাপাশি গোবরডাঙাতে জ্বরে মৃত্যু হল এক গৃহবধূর। মৃতের নাম রুপা মন্ডল(37)।

উত্তর 24 পরগণা : রেশনকার্ড নিয়ে দূর্নীতির অভিযোগ উঠল প্রধানের বিরুদ্ধে।পঞ্চায়েতের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভে সরব হলেন তৃণমূলের একাংশ।তৃণমূলের পঞ্চায়েত প্রধান রেজিনা বিবি এবং তৃণমূলের অঞ্চল সভাপতি ইব্রাহীম মোল্লা ওরফে বাপির বিরুদ্ধে।

 

হুগলি : পুজোর আগে বড় সাফল্য হুগলি জেলা চনন্দনগর পুলিশ কমিশনাররেটের। বিভিন্ন থানা এলাকা থেকে চুরি যায় নগদ টাকা ও বেশ কিছু মোবাইল যা সোমবার মানুষের হাতে তুলে দেওয়া হয়।

 

হুগলি : পশ্চিমবঙ্গ কলেজ অস্থায়ী কর্মচারী সমিতির ডাকে সোমবার সকালে থেকে রাজ্যে জুড়ে বিভিন্ন কলেজে অস্থায়ী শিক্ষক ও অশিক্ষক কর্মচারীদের পাশাপাশি নদিয়ার নবদ্বীপ বিদ্যাসাগর কলেজের অস্থায়ী শিক্ষক, কর্মচারী-বৃন্দ সকল অস্থায়ী কর্মীদের সরকারি স্বীকৃতি, স্থায়ীকরণ ও কাজের নিরাপত্তা-সহ সমকাজে সমবেতনের দাবিতে সামিল হলেন এক বিক্ষোভ সমাবেশ।

 

নদিয়া: ফের সরকারি হাসপাতালে রুগীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল। পাশাপাশি রক্তক্ষরণ হওয়ার পরেও তার নজরদারি হয়নি বলে অভিযোগ। ঘটনাটি শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের।

আরও পড়ুন-এক নজরে জেলার কিছু খবর

 

Previous articleএবার 3দিনের জন্য CBI হেফাজতে পাঠানো হল চিদম্বরমকে
Next articleঅস্থায়ী কর্মচারীদের স্থায়ীকরণের দাবিতে বাঁকুড়া সারদামণি কলেজে বিক্ষোভ