জলমগ্ন মাঠ, ম্যাচ বাতিল, খেতাব জয়ের স্বপ্নভঙ্গ আলেসান্দ্রোর

মাঠ না পুকুর, তা বোঝার উওয়ায় নেই। জলমগ্ন মাঠের কারণে ভেস্তে গেল ইস্টবেঙ্গলের ম্যাচ। বলা ভাল ভঙ্গ হল আলেসান্দ্রোর কলকাতা লিগ খেতাব জয়ের স্বপ্ন। এবার ঘরোয়া লিগ জয় কোন দল করবে? ইস্টবেঙ্গল না পিয়ারলেস? এই প্রশ্নে বিভক্ত হয়ে গিয়েছিল ফুটবলমহল। তাই রবিবাসরীয় দুপুরে একই সময়ে বারাসতে পিয়ারলেসের ম্যাচ রাখা হয় ও ঘরের মাঠে ইস্টবেঙ্গলের ম্যাচ। কিন্তু বারাসত স্টেডিয়ামে যখন দুরন্ত গতিতে বল পায়ে জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে পিয়ারলেসের ফুটবলাররা দৌড়াচ্ছিলেন, তখন কোলাডোরা অপেক্ষা করছিলেন আদৌ ক্যালকাটা কাস্টমসের বিরুদ্ধে খেলা হবে কিনা এই প্রশ্নের উত্তর জানার জন্য। অবশেষে পরিদর্শন করে মাঠ খেলার জন্য উপযুক্ত নয় বলে ম্যাচ বাতিল, তা ঘোষণা করা হয়।

আরও পড়ুন – ঋষভ ভারতীয় দলের লম্বা দৌড়ের ঘোড়া, বললেন মহারাজ

বৃষ্টি সকালেই থেমে গিয়েছিল। কিন্তু তাও ইস্টবেঙ্গল মাঠের করুণ পরিস্থিতির কারণে মাঠে বল গড়ালই না। প্রায় দেড় ঘণ্টা ধরে মাঠ পর্যবেক্ষণ করলেন রেফারিরা। কিন্তু বৃষ্টির কারণে মাঠের সাইডলাইনে জল জমে থাকায় কোনওভাবেই খেলা শুরুর সিদ্ধান্ত নেওয়া গেল না।

বৃষ্টি মাথায় করে ছুটির দিনে যাঁরা ইস্টবেঙ্গল মাঠে হাজির হয়েছিলেন, তাঁদের জানিয়ে দেওয়া হল, আজকের মতো ম্যাচ বাতিল। পরবর্তী সিদ্ধান্তের কথা শীঘ্রই জানানো হবে। আর এই ম্যাচ বাতিলের ফলে খেতাব জয়ের স্বপ্ন অধরাই রয়ে গেল মশাল বাহিনীর।

আরও পড়ুন –  মার্কোসের গোলে জয় পেয়ে লিগের দৌড়ে টিকে রইল ইস্টবেঙ্গল

Previous articleমন্দির উদ্বোধনের মঞ্চেই ছাত্রীকে ল্যাপটপ প্রাক্তন সাংসদের
Next articleনারদা তদন্তে চাঞ্চল্যকর মোড়! এবার “থ্রি-M”-কে মুখামুখি জেরায় বসাতে চলেছে CBI