BIG BREAKING: ফের মেট্রো বিভ্রাট, লাইনে দেখা গিয়েছে আগুনের ফুলকি

প্রতীকী ছবি

দীপাবলির রেষ কাটেনি এখনও। তার মধ্যেই ফের মেট্রোয় বিপত্তি। সপ্তাহের শুরুর দিন আজ। তাই সোমবার স্বাভাবতই কাজের ব্যস্ততা বেশি। আর এমন ব্যস্ত সময়ে ফের মেট্রো বিভ্রাট। মেট্রোর লাইনে দেখা মেলে আগুনের ফুলকি। যার ফলে আপাতত পরিষেবা ব্যাহত। ফলে সপ্তাহের শুরুতেই ভোগান্তির সগিকার হতে হল যাত্রীদের।

জানা গিয়েছে, সোমবার বেলা ১২.৪৫ মিনিট নাগাদ রবীন্দ্র সদন স্টেশনে যখন আপ লাইনে ট্রেন আসে, তখনই লাইনে আগুনের ফুলকি দেখা যায়। ফলে ট্রেন থামিয়ে দেওয়া হয় তড়িঘড়ি। তারপর ওই মেট্রো থেকে সকল যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। তবে কী থেকে লাইনে ওই আগুন দেখা গিয়েছে, তা এখনও জানা যায়নি। আপাতত নোয়াপাড়া থেকে সেন্ট্রাল পর্যন্ত মেট্রো চলছে। আর ওদিকে টালিগঞ্জ থেকে নিউ গড়িয়া পর্যন্ত মেট্রো চলছে। কতক্ষণে পরিষেবা স্বাভাবিক হবে, তা জানা যায়নি।

আরও পড়ুন – কালী প্রতিমা বিসর্জনের জন্য চক্ররেল চলাচলে নিয়ন্ত্রণ

প্রায়শই মেট্রো বিপত্তির জেরে অসন্তুষ্ট নিত্যযাত্রীরা। বেশ কয়েকজন যাত্রীদের অভিযোগ, হঠাৎ প্ল্যাটফর্ম চত্বর ধোঁয়ায় ঢেকে যায়। মেট্রো কর্তৃপক্ষের এই গাফিলতি নিয়ে প্রশ্ন উঠেছে। যাত্রীরা অনেকেই আতঙ্কিত হয়ে পড়েছে। সব মিলিয়ে বড় সড় দুর্ঘটনা এড়ানো গেলেও প্রায় মেট্রোর এই নাজেহাল পরিস্থিততে ক্ষুব্ধ আম জনতা।

আরও পড়ুন – কালীপুজোতে ঝকঝকে রোদ, দেখে নিন ভাইফোঁটাতে কেমন থাকবে আকাশের মেজাজ

Previous articleখড়গপুরের প্রার্থী বাছতে আজই জরুরি বৈঠকে তৃণমূল-সুপ্রিমো
Next articleমোদিকে ‘না’ পাকিস্তানের