ভিক্টোরিয়ায় প্রাতঃভ্রমণে ধনকড়, শুনলেন গানও

দায়িত্ব নিয়ে রাজ্যে আসার পর থেকেই প্রায় প্রতিদিনই কোনও না কোনও ভাবে খবরের শিরোনামে রাজ্যপাল জগদীপ ধনকড়। শুক্রবার, সাতসকালে ভিক্টোরিয়া মেমোরিয়ালে সস্ত্রীক মর্নিং ওয়াক সারলেন রাজ্যপাল। তবে, নিছক প্রাতঃভ্রমণই নয় এই সুযোগে জনসংযোগও সেরে ফেললেন রাজ্যের সাংবিধানিক প্রধান।

হাতের কাছে ধনকড়কে পেয়ে কথা বলেন প্রাতঃভ্রমণকারীরা। এমনকী, শুনিয়ে দেন মহম্মদ রফির দু’কলি গানও। রাজ্যপাল জানান, তিনিও রফি সাহেবের গানের ভক্ত। অনেকে আবার কিছু বিষয় নিয়ে অভিযোগও করেন। সবার কথাই মন দিয়ে শুনেন রাজ্যপাল।

খোশমেজাজেই মর্নিং ওয়াক করেন তিনি। সেখানে উপস্থিত সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। প্রাতঃভ্রমণকারীদের সঙ্গে রীতিমতো খোশগল্প জুড়ে দেন জগদীপ ধনকড়। মেটান সেলফির আবদারও।
রাজ্যপালের দায়িত্ব নিয়ে বাংলায় আসার পর থেকে ধনকড় বোঝাতে চেয়েছেন একটি অলংকৃত পদে বসে থাকতে চান না তিনি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ঘটনাই হোক বা জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠকের চেষ্টা, অথবা বিভিন্ন বিষয় নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা- সব কিছু নিয়ে বারবার ধনখড় বোঝাতে চেয়েছেন তিনি আলাদা। এবার প্রাতঃভ্রমণে জনসংযোগ করে ফের তারই প্রমাণ দিলেন রাজ্যপাল।

আরও পড়ুন-এবারের বাংলাদেশ বইমেলা মোহরকুঞ্জে, আসছেন ওপারের বিদেশমন্ত্রী

 

Previous articleবিদেশে বিপস্সনা, রাহুলের ধ্যানরহস্য নিয়ে প্রশ্ন থামছেই না
Next articleইঞ্জিনিয়ারের কটাক্ষে অনুষ্কার পত্রবোমা, শোরগোল ক্রিকেটমহলে