রবীন্দ্র সরোবরে ছটপুজো, ক্ষমা চাইলেন মেয়র

রবীন্দ্র সরোবরে ছটপুজো নিয়ে আদালতের নিষেধাজ্ঞাকে অমান্য করে কার্যত গেটের তালা ভেটে দখল নেন পুণ্যার্থীরা। শনি ও রবিবার চলে পুজো। এই ঘটনার জন্য এবার সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চাইলেন মেয়র ফিরহাদ হাকিম। সোমবার, রাতে নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাতে, মেয়র স্পষ্ট ভাষায় জানান, অনেক চেষ্টা করেও রবীন্দ্র সরোবরে ছটপুজো করা আটকানো যায়নি। বিকল্প হিসেবে অনেকগুলি ঘাটই তৈরি করে দেওযা হয়েছিল। কিন্তু কাউকে ধর্মাচরণ করতে তো বাধা দেওয়া যায় না। এর পাশাপাশি, কেএমসি ও কেএমডি-এর কর্মীদের দ্রুত ঘাট পরিষ্কার করে দেওয়ার জন্য ধন্যবাদ জানান তিনি।

Mayor Speaks – Episode 2

Dear citizens, this is an attempt to connect with you over issues that concern us.In today's video i address the sensitive issue of the NGT order violation at Rabindra Sarobar during Chath Puja on Sunday

Posted by Firhad Hakim – Bobby on Monday, November 4, 2019

ন্যাশনাল গ্রিন ট্রাইব্যুনালের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে অবাধে ছট পালন হয় রবীন্দ্র সরোবরে। এ নিয়ে উষ্মা প্রকাশ করেন তৃণমূল সাংসদ তথা যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ বিষয়ে সচেতনতা গড়ে তুলতে সমাজের সবস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মেয়র।

আরও পড়ুন-কগনিজেন্টের ছাঁটাই : মনে পড়ছে বামেদের গালাগাল দেওয়ার দিনগুলো

 

Previous articleকগনিজেন্টের ছাঁটাই : মনে পড়ছে বামেদের গালাগাল দেওয়ার দিনগুলো
Next articleআর্থিক প্রতারণার মামলায় বহাল স্থগিতাদেশ, স্বস্তিতে মুকুল