পানশালায় গিয়ে লোক পিটিয়ে ফের খবরে অনুপম হাজরা

রাজনীতির চাইতে রাজনীতির বাইরের খবরেই বেশিরভাগ সময় থাকছেন প্রাক্তন সাংসদ বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানি আর মারধরের অভিযোগ এনে শেক্সপিয়ার সরণি থানায় অভিযোগ দায়ের করলেন কসবার এক বাসিন্দা। অনুপম অবশ্য এরমধ্যে তৃণমূলের চক্রান্ত দেখছেন।

শনিবার রাতে হো চি মিন সরণির একটি পানশালায় বান্ধবী ও কয়েকজনের সঙ্গে গিয়েছিলেন কসবার বাসিন্দা সুরেশ রায়। সেই পানশালায় অনুপম হাজরাও গিয়েছিলেন। সুরেশবাবু বলছেন এই সময়ে তার এক বন্ধু তাকে বলেন উনি প্রাক্তন সাংসদ অনুপম হাজরা সেই শুনে অনুপমবাবুর কিছু ছবি আমি তুলি। হঠাৎই অনুপমবাবু এসে আমাকে গালিগালাজ শুরু করেন, মারধর করেন। শুধু তাই নয়, সুরেশবাবুর অভিযোগ, অনুপম তার ওয়াই ক্যাটাগরি সিকিউরিটি দেখিয়ে বলেন, দরকার হলে এরা তোমাকে এনকাউন্টার করে দেবে। সুরেশের দাবি, এই সময় আমি পানশালা থেকে বেরিয়ে আসতে যাই। তখন ধাক্কা মেরে আমাকে রাস্তায় ফেলে দেওয়া হয়, গলার সোনার চেন ছিঁড়ে নেওয়া হয়, ফোন ভেঙে দেওয়া হয়, বান্ধবীকে মারধর করা হয় এবং শ্লীলতাহানিও করা হয়। অবাক কাণ্ডে সুরেশবাবু হতচকিত হয়ে যান। এরপর শেক্সপিয়ার সরণি থানায় অভিযোগ দায়ের করেন। অনুপমের বিরুদ্ধে ৩২৩,৩৪১, ৩৫৪, ৩৭৯, ৪২৭ ও ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অনুপম পরে সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি আপলোড করে জানান, ভদ্রলোক মদ্যপ ছিলেন। লুকিয়ে আমার ভিডিও তুলছিলেন। আমার নিরাপত্তারক্ষীরা দেখে আমায় জানান। ভিডিও করতে বারণ করা হয়। তাতেও উনি শোনেননি। দ্বিতীয়বার ভিডিও করার সময় নিরাপত্তারক্ষীরা ওনাকে হাতেনাতে ধরে ফেলেন। এরপর পানশালার মালিক ওনাকে বের করে দেন। যেটা বলা হচ্ছে, পুরোটাই রঙ চড়িয়ে। তৃণমূলই এসব করাচ্ছে।

Previous articleমমতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মায়ের আসনে বসালেন অভিনেত্রী-সাংসদ নুসরত
Next articleপৌষমাসে বিশ্বকর্মাপুজো! কিন্তু কেন?