বিস্ফোরক টলিউড কী বলল!

টিভিতে লাইভ দেখছি এবিভিপির গুণ্ডারা মারমুখী। আর কীভাবে মানুষকে আপনারা ভুল বোঝাবেন? আপনারা কি মেরুদণ্ডহীন? হ্যাঁ, আমি উদারপন্থী। আর গর্বের সঙ্গে বলছি, দেশে এটাই এখন বিকল্প। লজ্জা। লজ্জা এবিভিপির গুণ্ডামির জন্য। ধিক সেই পুলিশ বাহিনীকে, যারা দাঁড়িয়ে দাঁড়িয়ে এই গুণ্ডামি দেখল, গুণ্ডামি করতে সাহায্য করল!

বিস্ফোরক অপর্ণা সেন। আর বিখ্যাত কবিতার লাইনের সাহায্য নিয়ে অভিনেতা জেএনইউর আক্রান্ত পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে আবীর চট্টোপাধ্যায় লিখলেন, “এ দেশের বুকে আঠারো আসুক নেমে।”

জেএনইউতে এবিভিপির তাণ্ডব নিয়ে প্রতিবাদের বিস্ফোরক বাংলার টলিউড। অপর্ণা সেন, স্বস্তিকা মুখোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায়, অনুপম রায়, সৃজিত মুখোপাধ্যায়রা ন্যক্কারজনক এই হামলায় ক্ষোভ উগরে দিয়েছেন। রাত থেকেই প্রতিবাদে সোচ্চার বাংলা। এবার রাখঢাক না করে প্রকাশ্যেই তাঁরা আক্রমণ করলেন বিজেপির ছাত্র সংগঠনকে।

অভিনেত্রী স্বস্তিকা আরও আক্রমণাত্মক। ‘এটা সন্ত্রাদবাদী আক্রমণ। এটা সন্ত্রাসবাদ। দয়া করে বলবেন না, এটা কোনও দুর্ঘটনা। প্রকাশ্যে পড়ুয়াদের মারছে গুণ্ডারা। এরপর আর বলার থাকে কী! ‘আমাকে আমার মতো থাকতে দাও’র গায়ক অনুপম লিখেছেন, ধিক! জেএনইউকে বাঁচান। আর পরিচালক সৃজিতের লাঠি-রড হাতে গুণ্ডাদের ছবি দিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য, ‘হাম দেখেঙ্গে’…

Previous articleআয়কর রিটার্ন ফর্মে গুরুত্বপূর্ণ বদল
Next articleনো সিএএ-এনআরসি, মহারাষ্ট্রের মন্ত্রীও জানিয়ে দিলেন