ভোটের প্রচারে বিয়ের প্রস্তাব, হইহই সোশ্যাল মিডিয়ায়

গল্প শুনলে মনে হবে স্বয়ম্ভর সভা বসেছে। কিন্তু তা নয়, প্রচার সভা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিয়ের প্রস্তাব পাচ্ছেন রাঘব চাড্ডা। দিল্লির রাজিন্দর নগর বিধানসভা কেন্দ্রে আম আদমি পার্টির প্রার্থী হয়েছেন তিনি। পেশায় চ্যাটার্ড অ্যাকাউন্টেন্ট রাঘব। সেই পেশা ছেড়ে রাজনীতিতে এসেছেন। ৩১ বছরের রাঘব এখনও অবিবাহিত।
নিজের কেন্দ্রে প্রচারে লাগাতার রোড শো, জনসভা করছেন তিনি। প্রতিদিন প্রচারের ভিডিও শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এরই মধ্যে বেশ কয়েকজন মহিলা তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাঁর সোশ্যাল মিডিয়া টিমের এক সদস্য জানিয়েছেন, ইতিমধ্যে তাঁকে বেশ কিছু মহিলা ফলো করছেন। এক মহিলা তাঁকে টুইটারে ট্যাগ করে বিয়ের প্রস্তাব দিয়েছেন। যদিও এই মুহূর্তে এই বিষয় নিয়ে মাথা ব্যাথা যে তা রাঘবের পাল্টা মন্তব্যে স্পষ্ট হয়েছে। রাঘব বলেন, এখন দেশের অর্থনৈতিক অবস্থা খারাপ। এই সময় বিয়ে করা ঠিক হবে না। ওই সদস্য আরও জানান, ইনস্টাগ্রামে একজন লিখেছেন, দয়া করে অন্য কাউকে বিয়ে করবেন না, তাহলে আমার মন ভেঙে যাবে। শুধু তাই নয়, দিন কয়েক আগে এক স্থানীয় স্কুলে গিয়েও একইরকম অভিজ্ঞতা হয়েছে রাঘবের।

এক শিক্ষক বলেন, আমার মেয়ে থাকলে আপনার সঙ্গে বিয়ে দিতাম।
প্রচারে গিয়ে বা সোশ্যাল মিডিয়ায় লাগাতার প্রস্তাব পাওয়ার ঘটনা বিরল বলেই রাজনৈতিক মহলের একাংশ। গত বছর দক্ষিণ দিল্লি লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দিতা করেন তিনি। রাজিন্দর নগর বিধানসভা কেন্দ্রে তাঁর বিপক্ষে আছেন বিজেপির আর পি সিং এবং কংগ্রেসের রকি তুসিদ।

 
Previous articleশায়েরি দিয়ে শুরু করলেন প্রধানমন্ত্রী!
Next articleফের উস্কানিমূলক মন্তব্য যোগীর!