করোনা আতঙ্ক, বন্ধ নয়ডার স্কুল

করোনাভাইরাস আতঙ্ক নয়ডার একটি স্কুলে। যার জেরে তিনদিনের ছুটি ঘোষণা করেছে স্কুল কর্তৃপক্ষ। সূত্রের খবর, বেসরকারি ওই স্কুলের এক ছাত্রের বাবা করোনাভাইরাসে আক্রান্ত। এই খবর ছড়িয়ে পড়তেই তৈরি হয়েছে আতঙ্ক। এক অভিভাবক বলেন, স্কুলের অভিভাবকদের সোশ্যাল মিডিয়ার গ্রুপে রবিবার রাত থেকেই এ নিয়ে কথা শুরু হয়। সোমবার মাত্র ১০০ জন ছাত্র স্কুলে গিয়েছিল। তাই স্কুল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে আগামী তিনদিন বন্ধ থাকবে স্কুল। যদিও এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করেনি।

করোনাভাইরাসের সংক্রমণ ছড়ানোর আতঙ্কে শোরগোল পড়ে গিয়েছে দিল্লি ও তার আশপাশের এলাকায়। যাঁকে ঘিরে এত আতঙ্ক, তাঁর দুই সন্তানই ওই স্কুলে পড়ে। স্বাস্থ্য আধিকারিকরা জানান, ইতালি থেকে দেশে ফেরার পরেই জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হন ওই ব্যক্তি। তখনও ভাইরাসের সংক্রমণ ধরা পড়েনি। গত সপ্তাহে তাঁর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে তাঁর ছেলেমেয়েরা ছাড়াও স্কুলের বন্ধুবান্ধব ও তাদের অভিভাবকরাও হাজির ছিল। সেখান থেকে কোনও শিশুর শরীরে সংক্রমণ ছড়িয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার স্কুলের পক্ষ থেকে জানানো হয়, কিছু অপ্রত্যাশিত কারণে স্কুল বন্ধ রাখা হচ্ছে। স্কুল কবে খুলবে তা জানিয়ে দেওয়া হবে। তবে বোর্ডের পরীক্ষা যেমন চলছে, তেমনই চলবে। সপ্তম থেকে একাদশ শ্রেণীর ছাত্ররা চাইলে অতিরিক্ত ক্লাসের জন্য স্কুলে আসতে পারে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন-প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে দিল্লি পুলিশকে দরাজ সার্টিফিকেট দিলেন কেজরিওয়াল

Previous articleকাউন্সিলরদের সঙ্গে বৈঠকের পর যা বললেন পার্থ
Next articleএটা দিল্লি নয় এখানে দাঙ্গা চাই না ভাত চাই সভা থেকে বার্তা মুখ্যমন্ত্রীর