নিজামুদ্দিন ফেরত লোকগুলোর থেকেই করোনার খরচ তুলুন মুখ্যমন্ত্রী, দাবি লকেটের

যখন করোনাভাইরাসের জন্য গোটা বিশ্বজুড়ে মৃত্যু মিছিল চলছে, তখন দিল্লির নিজামুদ্দিনে লকডাউনের মধ্যেই ২০ হাজার লোক নিয়ে কীভাবে একটা ধর্ম সম্মেলন চলতে পারে, তা নিয়ে প্রশ্ন তুলে দিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

এদিন তিনি বলেন, নিজামুদ্দিনের ধর্ম সম্মেলনে যারা যোগ দিয়েছিল তাদের মধ্যে থাকে যদি সংক্রমণ ছড়িয়ে পড়ে তাহলে এটা ইতিহাস তৈরি হয়ে যাবে। এই মানুষগুলো সরকারকে মানছে না। প্রধানমন্ত্রীকে মানছে না। এরা কি দেশের বাইরে?

এরপরই লকেট বলেন, যখন গোটা বিশ্ব করোনার বিরুদ্ধে লড়ছে, তখন কীভাবে এমন একটা ধর্ম সম্মেলন হতে পারে। যেখানে মক্কা বন্ধ হয়ে গিয়েছে, ভ্যাটিকান সিটি বন্ধ হয়ে গিয়েছে, সেখানে নিজামউদ্দিন কেন বন্ধ হল না?

প্রসঙ্গত, দিল্লির নিজামুদ্দিনের সেই ধর্ম সম্মেলনে এই রাজ্য থেকেও অনেক মানুষ অংশ নিয়েছিলেন। লকেটের দাবি, মুখ্যমন্ত্রীর অবিলম্বে রাজনীতি বন্ধ করে ওই লোকগুলোকে খুঁজে বের করে কোয়ারেন্টাইনে পাঠানো উচিত। শুধু তাই নয়, সেইসব মানুষগুলোর উপযুক্ত শাস্তি দিক মুখ্যমন্ত্রী। তাদের জন্য অন্য কারোও মধ্যে যদি করোনা সংক্রমণ হয়ে থাকে, তাহলে এই নিজামুদ্দিন ফেরত লোকগুলো যেন সেই চিকিৎসার খরচ বহন করে।

দেখুন ভিডিও…

Previous articleআমাকে মনে রাখেনি তো কি? আমরা গানটা তো ‘জাগল’: অভিমানী “বড়লোকের বিটি লো”-স্রষ্টা
Next articleকরোনা মোকাবিলায় হাত বাড়াল উইপ্রো