হোম কোয়ারেন্টাইনে পারিবারিক বচসা, প্রাণ গেল বধূর

shoot out at gorakkhpur

কলকাতা থেকে বাড়ি ফিরে হোম কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। উত্তরপ্রদেশের বাড়িতে থাকাকালীন শুরু হয় পারিবারিক বচসা। সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে দিলেন এক সেনা জওয়ান। তাতে মৃত্যু হল সম্পর্কে তাঁরই ভ্রাতৃবধূর।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কুড়ায়। নিহতের নাম সন্ধ্যা যাদব। অভিযুক্ত জওয়ান শৈলেন্দ্র যাদবকে গ্রেফতার করেছে পুলিশ। কলকাতার আলিপুরে পোস্টিং ছিল ওই জওয়ানের। লকডাউনের আগে বাড়ি ফেরেন তিনি। বাইরের রাজ্য থেকে ফেরায়, পঞ্চায়েত তাঁর নাম তুলেছিল তালিকায়। তা নিয়েই শুরু হয় পারিবারিক বচসা।

স্থানীয় সূত্রে খবর, স্ত্রী এবং আর এক আত্মীয়কে নিয়ে বুধবার গ্রামে ফেরেন শৈলেন্দ্র। বাইরের রাজ্য বা দেশ থেকে কারা আসছেন তা তালিকা করার নির্দেশ দিয়েছে স্থানীয় পঞ্চায়েত। এই কাজে বিনয় যাদব নামে এক ব্যক্তিকে। অভিযুক্ত জওয়ানের আত্মীয় বিনয়। সেই তালিকায় শৈলেন্দ্র এবং তাঁর স্ত্রীর নাম লিখেছিলেন বিনয়। তা নিয়ে শুরু হয় বচসা। পুলিশ সুপার অজয় কুমার পান্ডে জানান, “হাতাহাতির পর্যায়ে চলে গেলে জওয়ানের ভাই দীনেশ এবং ভাইয়ের বউ বাধা দেয়। সেই সময় নিজের সার্ভিস রিভলবার বার করে গুলি চালায় শৈলেন্দ্র। মৃত্যু হয় ওই মহিলার। “

Previous articleপৃথিবীর তৃতীয় বৃহত্তম ঘিঞ্জি বস্তিতে করোনা সংক্রমণ, আতঙ্কে মুম্বই
Next articleঅলঙ্কারের অহংকার সরিয়ে, সুরক্ষিত থাকুন: পরামর্শ বিশেষজ্ঞদের