লকডাউনে এবার অনাথ শিশুদের পাশে মিমি

করোনাভাইরাসের জেরে গোটা বিশ্বের মতো থমকে গেছে দেশ তথা এই রাজ্য। মারণ ভাইরাস মোকাবিলায় চলছে লকডাউন। আট থেকে আশি, সকলেই আজ দুশ্চিন্তায়। এই অবস্থায় ছোটো ছোটো এবার অনাথ অসহায় শিশুদের পাশে দাঁড়ালেন যাদবপুরের তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী।

লন্ডন থেকে ফিরে এই মুহূর্তে মিমি সেল্ফ আইসলেশনে। নিজেকে গৃহবন্দি রেখেছেন। কিন্তু তাঁর মন পরে আছে সেই বাইরেই। তাঁর এলাকার অসহায় মানুষ থেকে অবলা দুরবস্থা তিনি মেনে নেবেন না। তাই প্রতিদিনই তাঁদের পাশে দাঁড়াচ্ছেন সাংসদ মিমি। আর এই কাজে তাঁকে যোগ্য সহায়তা করছেন তাঁরই আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্য।

সাংসদ মিমি চক্রবর্তীর নির্দেশ মেনে তাঁর আপ্ত সহায়ক অনির্বাণ ভট্টাচার্য এবং সাংসদের শুভাকাঙ্ক্ষীরা মানুষের পাশে দাঁড়াচ্ছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জানিয়েছেন, লকডাউন পর্বে একটি মানুষও যেন উপোস বা অনাহারে না থাকে সেটা সবাইকে দেখতে হবে। আর মুখ্যমন্ত্রীর সেই নির্দেশই পালন করছেন মিমি।

তাঁর আপ্ত সহায়কের মাধ্যমে বেশকিছু মানুষ এবার পৌঁছে যায় যাদবপুর লোকসভার অন্তর্গত মাদুরদহের “ইউনিভার্সাল স্মাইল” নামের একটি সংস্থার কাছে। সেখানে তারা সাংসদের পাঠানো ত্রাণ (চাল,ডাল ,আলু , তেল ,সোয়াবিন, চকলেট, বিস্কুট , দুধ ,হরলিকস) ও আরও অন্যান্য সামগ্রিক ৪৫টি অনাথ শিশুর হাতে তুলে দেন। যা ওই শিশুদের ১৫ দিনের সংস্থান হবে।

শুধু তাই নয়, মিমির আশ্বাস যতদিন ফেস তালাবদ্ধ থাকবে ততদিন সাংসদ মিমি চক্রবর্তী যাবতীয় সাহায্যের হাত বাড়িয়ে দেবে এই সংস্থাকে।

Previous articleনিজামুদ্দিনের ঘটনা নিয়ে মুখ খুললেন নুসরত জাহান
Next articleলকডাউনে গরিব মানুষের পাশে অর্জুন ও স্বেচ্ছাসেবী কর্মীরা