ধাপার মাঠে অগুন্তি দেহ পোড়ানো হচ্ছে: দিলীপ ঘোষ

রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা নিয়ে লুকোচুরির তথ্য প্রকাশ্যে এসে গিয়েছে। সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই অভিযোগ করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেন, বহু করোনা সংক্রমণে মৃত ব্যক্তির দেহ ধাপায় সৎকার করা হচ্ছে। একটি চিতায় অনেককে একসঙ্গে পুড়িয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন দিলীপ। মৃতদের প্রতি ন্যূনতম সম্মান দেওয়ার দাবি জানান তিনি। বলেন, পরিস্থিতি এমন যে ধাপা সংলগ্ন এলাকার থানার ওসির সংক্রমণ ঘটেছে।

একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, কেন্দ্রের রিপোর্টে প্রকাশ করোনা সংক্রমণে মৃত্যুর ঘটনা দেশের মধ্যে রাজ্যের হার সবথেকে বেশি। তিনি জানান, এ বিষয়ে তিনি রাজ্যের স্বরাষ্ট্রসচিবকে চিঠি পাঠিয়েছেন। একই সঙ্গে রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে কী করা উচিত সে বিষয়ে পরামর্শ দিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠিয়েছেন দিলীপ ঘোষ।
এদিন ফের রাজ্যের রেশন দুর্নীতি নিয়ে রাজ্যের বিরুদ্ধে সরব হোন বিজেপির রাজ্য সভাপতি। তিনি অভিযোগ করেন, কেন্দ্রের দেওয়া ভালো চাল তৃণমূল নেতারা চুরি করে নিজেদের বাড়িতে রাখছেন। রাজ্যের পচা চাল বাংলার মানুষকে দেওয়া হচ্ছে। আর খাদ্যমন্ত্রী বিজেপির ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছেন। দিলীপের অভিযোগ, কেন্দ্রের পাঠানো বিভিন্ন প্রকল্পের টাকা থেকে বঞ্চিত হচ্ছেন রাজ্যের মানুষ।
একইসঙ্গে দিলীপ ঘোষ প্রশ্ন তোলেন, মদ কি অত্যাবশ্যকীয় পণ্যের মধ্যে পড়ে? সেখানে যেরকম পরিমাণ ভিড় হচ্ছে তাতে তো আরও সংক্রমণ ছড়াতে পারে।