ফের বিস্কোরক আলিয়া, নওয়াজ আমায় স্ত্রীর পরিচয় দিত না

লকডাউনের নিয়ম মেনেই ইদ পালন করতে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফফরনগরে রওনা দিয়েছেন বলি অভিনেতা নওয়াজউদ্দিন ও তার পুরো পরিবার। কিন্তু করোনা মোকাবিলায় প্রশাসনের নিয়ম অনুযায়ী আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা ও তার পরিবার।
যদিও দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া।
জানা গিয়েছে, ইতিমধ্যেই চলতি মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যেই বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন নওয়াজের স্ত্রী। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।আলিয়া জানিয়েছেন, এই বিয়ে আমি আর চাই না, এর ইতি হোক। বিয়ের ১১ বছরে নিজের আত্মসম্মান বলে আর কিছুই নেই। এই মন্তব্যে আরও উত্তাল হয়েছে নেটদুনিয়া।
২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজউদ্দিন ও আলিয়া। বর্তমানে তাদের দুই সন্তানও রয়েছে।নওয়াজের সংসার ছাড়লেও দুই সন্তানের পুরো দায়িত্বই নিজের কাছে রাখতে চান আলিয়া।
ইতিমধ্যেই নিজের নামও পরিবর্তন করে ফেলেছেন নওয়াজের স্ত্রী। আলিয়া থেকে অঞ্জলি কিশোর পান্ডে-তে নিজের নাম পাল্টে নিয়েছেন। বিচ্ছেদের পর নওয়াজ যেন বলতে না পারে তার নাম ভাঙিয়ে সুবিধা নেওয়া হচ্ছে, সেই কারণেই আগে থেকে নাম পরিবর্তন করে এই সিদ্ধান্ত নিয়েছেন অঞ্জলি।
আলিয়ার আগেও শাহিবার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজ। যদিও সেটি পরিবারের দেখাশোনার  বিয়ে ছিল। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরই অঞ্জলির সঙ্গে গাটছড়া বাঁধেন নওয়াজ।
আলিয়ার বিস্কোরক মন্তব্য, অভিনেতা তাঁকে একবার মনোজ বাজপেয়ীর সামনে অপমান করেছিলেন। সকলের সামনে তাঁকে নিয়ে আসতে বারণ করতেন নওয়াজ। আর পাঁচ অভিনেতাদের মত নিজের স্ত্রীকে নিয়ে মিডিয়ার সামনে আসা পছন্দ করতে না নওয়াজ। আলিয়া শুধুমাত্র নওয়াজের বিরুদ্ধে নয়, তাঁর ভাই শামাসের বিরুদ্ধে মানসিক এবং শারীরিক অত্যাচারের অভিযোগ এনেছেন। আলিয়া জানান, “আমায় প্রতিনিয়ত অপমান করেছে নওয়াজ। আমি কিছু পারি না, জানি না, ড্রেসিং সেন্স নেই, আমায় নিয়ে কারও সামনে যাওয়া যায় না, আমায় সকলের সামনে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিতে লজ্জা পেত।”
নিজের প্রথম ট্যুইটে স্পষ্ট জানিয়ে দিয়েছেন আলিয়া। চারিদিকে গুঞ্জন, অন্য ব্যক্তির সঙ্গে প্রেমের কারণেই নওয়াজকে ডিভোর্স দিচ্ছেন আলিয়া। তাঁর কথায়, তাঁর চরিত্রে না জেনেই কিংবা ইচ্ছাকৃতভাবে দাগ লাগানো হচ্ছে। তিনি কারও সঙ্গে কোনও সম্পর্কে নেই।
প্রথম ট্যুইটে তিনি বলেন, ওনাকে একরকম জোর করা হয়েছিল সত্যি চেপে রাখার জন্য। কিন্তু নিজের ক্ষমতা দেখিয়ে কখনও সত্যকে চাপা দেওয়া যায় না।
তিনি এও লেখেন, যে কোনও ব্যক্তির সঙ্গে তিনি সম্পর্কে লিপ্ত হননি। যে সকল সংবাদমাধ্যম তাঁর বিষয় এমন খবর লিখছেন তা সব মিথ্যে। তাঁর ছবি ভুল ভাবে ক্রপ করে ব্যবহৃত হয়েছে। প্রত্যেকটি সংবাদমাধ্যমকে ট্যাগ করে তিনি আসল ছবিগুলি পোস্চ করেছেন। যেখান থেকে তাঁকে ক্রপ করে ভুলভাবে ব্যবহার করা হয়েছে। তাঁর দাবি, তাঁর চরিত্র নিয়ে মিথ্যে ছড়ানো হচ্ছে।

Previous articleহু’র নির্দেশে ক্রিকেট মাঠে একাধিক পরিবর্তন, যা শুনলে আপনি চমকে উঠবেন
Next articleচিনেই করোনার সূত্রপাত, সেখানেই করোনা প্রতিষেধকের প্রাথমিক সাফল্য