SBSTC চেয়ারম্যান তমোনাশ ঘোষের প্রয়াণে শোকাহত পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী

মারণ ভাইরাস করোনার সঙ্গে লড়াই করে অবশেষে হার মানলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। কোভিডে আক্রান্ত হওয়ার পর দীর্ঘদিন বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বুধবার সকালে তাঁর মৃত্যুর খবর আসে। করোনায় আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গে এই প্রথম কোনও বিধায়কের মৃত্যু হল।

তমোনাশ ঘোষ দক্ষিণ ২৪ পরগনার ফলতা বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। ২০০১- সালে প্রথমবার এই আসনে তৃণমূলের টিকিটে জয়লাভ করেন তিনি। তার পর থেকে টানা বিধায়ক নির্বাচিত হয়ে আসছিলেন তিনি। ফলতা এলাকায় তিনি কাজের মানুষ, কাছের মানুষ হিসেবেই জনপ্রিয় ছিলেন।

তাঁর অকাল মৃত্যুর খবরে রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। সকালেই মুখ্যমন্ত্রী টুইট করে শোকবার্তা জানান। তমোনাশ ঘোষের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তৃণমূল নেতা তথা রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে পরিবহন মন্ত্রী লেখেন, “SBSTC চেয়ারম্যান ও ফলতা বিধানসভার বিধায়ক তমোনাশ ঘোষের অকাল প্রয়াণে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। ওনার বিদেহী আত্মার চিরশান্তি কামনা করি।”

উল্লেখ্য, বর্তমানে তমোনাশ ঘোষ ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যান। সেই কাজেই গত মাসে দুর্গাপুর গিয়েছিলেন তিনি। সেখানেই অসুস্থ হয়ে পড়েন ফলতার তিনবারের তৃণমূল বিধায়ক। তারপর কলকাতায় ফিরে আসার পর গত ২২ মে তাঁর নমুনা পরীক্ষা হলে করোনা পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তাঁর তীব্র শ্বাসকষ্টের সমস্যা ছিল। তাই হাসপাতালে ভর্তি হওয়ার পর পরই তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়।

এবং যেহেতু তিনি SBSTC চেয়ারম্যানের দায়িত্ব সামলাতেন, তাই রাজনীতির পাশাপাশি রাজ্য সরকারের পরিবহন ক্ষেত্রেও শুভেন্দু অধিকারীর সঙ্গে প্রয়াত তমোনাশ ঘোষের নিয়মিত ওঠাবসা ছিল।

Previous article“বলিউডের ছবিতে গান গাওয়ার চেষ্টা ছেড়ে দিয়েছি”, বিস্ফোরক মোনালি
Next articleতিনটের সর্বদল : উত্তপ্ত হবে না সৌহার্দ্যের মধ্যেই আলোচনা!