“কাউকে বলে নয়, সময় মতোই বদলা নেবো”! হুঙ্কার দিলীপের

দিলীপ ঘোষ আছেন দিলীপ ঘোষেই। ফের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই হুঙ্কার ছাড়লেন রাজ্য বিজেপি সভাপতি। নিউটাউনে নতুন বাসভবনে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ রাজ্য সরকারের উদ্দেশে একের পর এক তোপ দাগলেন। হুঁশিয়ারি দিয়ে বললেন, “বদলা নেব। ঠিক সময়েই দেখতে পাবেন। কাউকে বলে নেব না।”

গতকাল নিউটাউনে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে ছেড়ে কথা বলবেন না দিলীপ ঘোষ। সময় হলেই হিসেব নেবেন। তার বক্তব্য, “প্রতিদিন আক্রমণ করা হচ্ছে। গতকালই পাশের পাড়ায় হয়েছে। রাজ্য সমাধান চায় না, আমরা কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তদন্ত চাইব। আরাবুলের অপকীর্তি নতুন করে বলার কিছু নেই!”

হুঙ্কার ছাড়ার পাশাপাশি এদিন একাধিক অভিযোগ করে তিনি বলেন, “রেশন নিয়ে দলাদলি। মারপিট। এখনও সুন্দরবনে জল, আলো পৌঁছায়নি। তৃণমূলের অন্যায়, দুর্নীতি নিয়ে ২০ লাখ মানুষ আমাদের কাছে অভিযোগ জানিয়েছে। ত্রাণ দুর্নীতি নিয়ে অভিযোগ পেয়েছি। হাহাকার করছে মানুষ।”

একইসঙ্গে দিলীপ ঘোষ বলেন, কোনও বিজেপি কর্মীও যদি আমফান ত্রাণ নিয়ে দুর্নীতি করে, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। তাঁর কথায়, “বিজেপি কর্মীরা ত্রাণ নিয়ে দুর্নীতি করেছে কিনা জানা নেই। আমি চাই তদন্ত হোক। যদি করে থাকে শাস্তি পাবে।”

একইসঙ্গে রাজ্য বিজেপি সভাপতি এদিন
বলেন, “সারা পশ্চিমবাংলা বোমা-বন্দুকের কারখানা হয়ে গিয়েছে। রাজ্যের মানুষ বারুদের স্তূপের উপর রয়েছে। মানুষ বিপন্ন করা। ব্যবস্থা নেওয়া হোক। পুলিশ ব্যবস্থা নিক।”

Previous articleঅভিযোগ বর্ণবৈষম্যের, ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ এখন ‘গ্লো অ্যান্ড লাভলি’‌
Next articleপ্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের লাদাখ সফর স্থগিত ঘিরে জল্পনা