জার্সির রং সবুজ-মেরুণই থাকছে এটিকে মোহনবাগানের

পাল্টাচ্ছে না জার্সির রং, মোহনবাগান এ বার থেকে এটিকে-মোহনবাগান।
জার্সির রং সবুজ-মেরুণই থাকছে এটিকে মোহনবাগানের।
সবুজ মেরুণ ক্লাবের ৮০ শতাংশ শেয়ার কিনেছে এটিকে। তাই সংযুক্তিকরণের পর মোহনবাগান নামের আগে এটিকের নাম রয়েছে। শুক্রবার প্রথম ভার্চুয়াল বোর্ড মিটিংয়ে সেটাই মেনে নিয়েছেন দুই ক্লাবের কর্তারা। সংযুক্তিকরণের পর প্রথম বৈঠকে ঠিক হয়েছে , ঐতিহ্যবাহী সবুজ-মেরুণ জার্সি পরেই খেলবে এটিকে-মোহনবাগান। লোগোতেও মোহনবাগানের ঐতিহ্য বজায় রেখেই থাকছে পাল তোলা নৌকা। তবে এটিকের নামও থাকবে লোগোতে।
এটিকে মোহনবাগান ডিরেক্টর সৃঞ্জয় বোস ও দেবাশিস দত্ত জানিয়েছেন, ক্লাবের ১৩১ বছরের ইতিহাস এবং মর্যাদা যাতে অক্ষুণ্ণ থাকে, সেই জন্যই দলের জার্সির রঙে বদল আসছে না।আসলে
কর্মকর্তারা বিশ্বাস করেন, এতে সমর্থকদের আবেগও অটুট থাকবে। পালতোলা নৌকো ও সবুজ-মেরুন রং দেখলেই তাঁদের বুঝতে অসুবিধা হবেনা যে তাদের ভালবাসার মোহনবাগান দলই খেলছে।
এদিন বৈঠকে উপস্থিত ছিলেন এটিকের সহ-কর্ণধার সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তিনি বলেন, দুটি ক্লাবের একসঙ্গে হাত মেলানোকে স্যালুট জানাচ্ছি। এটিকে-মোহনবাগান ব্র্যান্ড নামটা একত্রিতভাবে নতুন ইতিহাস গড়বে।এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেডের প্রিন্সিপাল ওনার সঞ্জীব গোয়েঙ্কা এক প্রেস বিবৃতিতে বলেছেন, “মোহনবাগানের ঐতিহ্য যে কিংবদন্তিদের মাধ্যমে গড়ে উঠেছে, তাঁদের সবাইকে প্রণাম। নতুন এই পথ চলায় তাঁদের আশীর্বাদ চাইছি। ছোটবেলা থেকেই মোহনবাগান আমার হৃদয়ের অত্যন্ত কাছে। আমরা সেই ঐতিহ্যকে সম্মান জানাচ্ছি আর এই জার্সিই রাখছি। এটিকে-মোহনবাগানকে বিশ্বমানের দলে পরিণত করাই আমাদের লক্ষ্য।
ঠিক হয়েছে বাংলায় বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি গড়ে তুলবে এটিকে মোহনবাগান। মোহনবাগানের তরুণ প্রতিভাবান ফুটবলারদের দলে নেওয়ার কথাও জানানো হয়েছে।

Previous articleমেধা তালিকা ছাড়াই আইসিএসই এবং আইএসসি-র ফল প্রকাশ
Next articleহঠাৎ বন্ধ চুঁচুড়া-নৈহাটি ফেরি পরিষেবা, বিপাকে যাত্রীরা