বেপাত্তা শোভনের ওয়ার্ড ছেয়ে গেছে করোনায়, লকডাউনে স্যানিটাইজেশন করতে রাস্তায় রত্না

সারা রাজ্য ও গোটা কলকাতা শহরের মতো বেহালার পর্ণশ্রী অঞ্চলের ১৩১ নম্বর ওয়ার্ডে করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমশই বাড়ছে। পরিস্থিতি সামাল দিতে প্রতিদিনই ওয়ার্ডের কোনও না কোনও এলাকায় কলকাতা পুরসভার পক্ষ থেকে স্যানিটাইজেশন করতে হচ্ছে। কিন্তু তাতেও কমছে না প্রকোপ। দীর্ঘদিন ধরে এই ওয়ার্ডের কাউন্সিলর তথা কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ব্যক্তিগত কারণে বেপাত্তা।

এই পরিস্থিতিতে এলাকায় সম্পূর্ণরূপে স্যানিটাইজেশন করার জন্য এবার নিজে পথে নামলেন ১৩১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দায়িত্বপ্রাপ্ত রত্না চট্টোপাধ্যায়। লকডাউনের সুযোগকে কাজে লাগিয়ে আজ, শনিবার সকাল থেকেই তিনি পুরো ওয়ার্ডকেই স্যানিটাইজেশন করার জন্য এলাকা চোষে ফেলেন। নিজে দাঁড়িয়ে থেকে ১৩১ নম্বর ওয়ার্ডকে জীবাণুমুক্ত করার কাজ করেন রত্না।

এমন কাজের জন্য নিজ দায়িত্বে তিনি পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিমের কাছে দরবার করে সহযোগিতা চেয়েছিলেন। ফিরহাদ তাঁর আবেদনে সাড়া দিয়ে সমস্ত ব্যবস্থা করে দেন বলে জানান রত্না।

এই প্রসঙ্গে রত্না বলেন, পর্ণশ্রী এলাকায় ১৩১ নম্বর ওয়ার্ডে প্রতিদিনই যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, রোজই প্রায় ১০-১২টি করে বাড়ি পরিশ্রুত করার প্রয়োজন হয়ে পড়ছে। সেই কারণেই তিনি আজ পুরো ওয়ার্ডকেই স্যানিটাইজেশন করার ব্যবস্থা করেছেন। এ ব্যাপারে পুরসভার পক্ষ থেকে তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ফিরহাদ হাকিম।

Previous articleআসছে তৃণমূলের নয়া প্রচারাভিযান ‘সোজা বাংলায় বলছি’
Next articleস্বপন, বাবুল সক্রিয়, ফের দিল্লিতে ডাক মুকুলকে