বাঃ সোনু বাঃ, তোমার তুলনা খোঁজা অসম্ভব…

তিনি কী ভাবে পরিযায়ী শ্রমিকদের পাশে থেকেছেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। অতিমারির সময়ে একের পর এক মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সকলকে । তিনি অভিনেতা সোনু সুদ। সত্যিই তাঁর তুলনা খোঁজা অসম্ভব। এবার ৩০ জুলাই নিজের জন্মদিনে বড় উদ্যোগ নিলেন অভিনেতা সোনু সুদ।

নিজের জন্মদিনে পরিযায়ী শ্রমিকদের জন্য ৩ লক্ষ কর্মসংস্থান তৈরির উদ্যোগ নিলেন সোনু সুদ।  লকডাউনে যাঁরা কাজ হারিয়েছেন তাঁদের জন্যই এই বিশেষ উদ্যোগ নিয়েছেন তিনি। আর একথা নিজেই সোশ্যাল মাধ্যমে জানিয়েছেন।

তিনি লেখেন, “আমার জন্মদিনে একটা ছোট্ট উদ্যোগ, আমার তরফে ৩ লক্ষ চাকরির সুযোগের চেষ্টা প্রবাসী Pravasirojgar.com এখান থেকে পিএফ, ইএসআই সহযোগে কাজের সুযোগ পাওয়া যাবে। আমাকে সাহায্য করার জন্য  AEPC, CITI, Trident, Quesscorp, Amazon, Sodex, Urban Co কে ধন্যবাদ। এনাকা আমাকে সাহায্য করেছেন ” শ্রমিকদের কাজের সুযোগ তৈরির জন্যই সম্প্রতি প্রবাসী রোজগার ডট কম অ্যাপটি এনেছেন সোনু সুদ।

জানা গিয়েছে, সারা দেশে প্রায় ৫০০টি কোম্পানি এই অ্যাপের সঙ্গে যুক্ত রয়েছে। শ্রমিকরা যাতে সহজেই যোগাযোহ করতে পারেন, তার জন্য একটি হেল্পলাইন নম্বরও দিয়েছেন সোনু সুদ।

 

Previous articleকরোনায় মৃত্যু: এবার ইতালিকেও টপকে গিয়ে পঞ্চমে ভারত!
Next articleদুর্নীতির মামলায় জয়া জেটলির কারাদণ্ড স্থগিত হাইকোর্টে