বারবার জায়গা বদল রিয়ার, সুশান্ত রহস্য ঢাকতে রিয়াকে মুম্বই পুলিশ গ্রেফতার করতে চায়

পাটনা পুলিশের সিটের ব্রেক থ্রু। গা ঢাকা দিয়ে থাকা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীর সন্ধান পাওয়া গেল। কিন্তু সন্ধান পেলেও তাকে জালে নেওয়া সম্ভব হচ্ছে না। কেন? কারণ, রিয়া রয়েছে মুম্বই পুলিশের ঠিক করে দেওয়া জায়গায়তেই। বারবার জায়গা পরিবর্তন করছে। বিহার পুলিশ তদন্তভারের দায়িত্ব নেওয়ার পর রিয়া কম করে চারবার জায়গা বদল করেছে। অজানা জায়গা থেকে ভিডিও ছাড়ার পরিকল্পনাও মুম্বই পুলিশের। মুম্বই পুলিশের বাছাই করা ফ্ল্যাটগুলিতেই সে থাকছে। বিহার পুলিশের কাছে খবর রিয়াকে এর মাঝে একবার পুনের একটি জায়গাতেও রাখা হয়েছিল। মূল কারণ রিয়া আশঙ্কা করছে, যে কোনও সময়ে তাকে গ্রেফতার করবে বিহার পুলিশ।

মুম্বই পুলিশ, বিগত ৫০ দিনে যে কোনও তদন্তই করেনি, তা নিশ্চিতভাবে জানেন কর্তারা। রিয়ার সৌজন্যেই তারা এই তদন্তকে শ্লথগতি করে দিয়ে সময়ের সাথে সাথে ফাইল হিমঘরে পাঠাতে চাইছে। কিন্তু বিহার মুখ্যমন্ত্রীসহ বিরোধী রাজনীতিকরা এই মামলায় নিজেদের মত প্রকাশ করতে থাকায় মামলা ক্রমশ হাতের বাইরে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। অতিরিক্ত আত্মবিশ্বাসের বশে তদন্তকারী আইপিএস অফিসারকে রাতে গেস্ট হাউস থেকে তুলে নিয়ে গিয়ে কোয়ারান্টাইনে পাঠানোর ঘটনায় নিজেরাই প্রমাণ করে দিয়েছে, ডাল মে কুছ কালা তো হ্যায়।
এই পরিস্থিতিতে রিয়াকে গ্রেফতারির হাত থেকে বাঁচানো কার্যত মুশকিল। বিহার পুলিশের হেফাজতে গিয়ে মৃত্যু রহস্যের পর্দা যাতে না ওঠে সেই কারণে মুম্বই পুলিশ দ্রুত রিয়াকে গ্রেফতার করতে চাইছে। এই আশঙ্কা করে বিহার পুলিশের ডিজিপি বলেছেন, রিয়াকে যেখানেই রাখা হোক, প্রয়োজনে তাকে মাটি খুঁড়ে তুলে নিয়ে আসব। রিয়ার গ্রেফতার যে নীতীশ কুমারের পুলিশের কাছে প্রেস্টিজ ইস্যু হয়ে গিয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। দেখার বিষয় কে আগে রিয়াকে গ্রেফতার করে!

Previous article৪ সাংসদ-সহ ২১ নেতা বিজেপি ছেড়ে তৃণমূলে? সর্বভারতীয় চ্যানেলের খবর ঘিরে তোলপাড়
Next articleমেরে ঝুলিয়ে দেওয়া হয় সুশান্তকে! ডাক্তারের ভার্চুয়াল অটোপ্সিতে ঘুম ছুটেছে মুম্বই পুলিশের