অটলবিহারী বাজপেয়ী মৃত্যুবার্ষিকীতে স্মরণীয় ছবি-ভিডিও শেয়ার করলেন মোদি

আজ, ১৬ আগস্ট, ২০২০, প্রাক্তণ প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী৷ এইদিনে অটলবিহারী বাজপেয়ীর প্রতি শ্রদ্ধা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপররাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-সহ অনেকেই।

এদিন সকালেই প্রধানমন্ত্রী মোদি দুই মিনিটের একটি ভিডিও টুইট করেছেন৷ বাজপেয়ীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে এভাবেই শ্রদ্ধা জানালেন মোদি।

এই ভিডিও-তে বাজপেয়ীর নিজের কণ্ঠে আবৃত্তি-সহ বিবরণীর সঙ্গে সংযোজিত হয়েছে বেশ কিছু পুরানো ছবি এবং ভিডিও। প্রধানমন্ত্রী টুইটে লিখেছেন, “প্রিয় অটলজির পুণ্যতিথির প্রতি শ্রদ্ধা নিবেদন। আমাদের জাতির অগ্রগতির প্রতি তাঁর অসামান্য সেবা এবং প্রচেষ্টা চিরকাল স্মরণ করবে দেশ”।
এদিন সকালেই রাষ্ট্রপতি, উপ-রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী-সহ একাধিক কেন্দ্রীয় মন্ত্রী প্রয়াত প্রধানমন্ত্রীর স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইটারে লিখেছেন, “ভারতরত্ন অটলবিহারী বাজপেয়ীজি ছিলেন দেশপ্রেম এবং ভারতীয় সংস্কৃতির কণ্ঠস্বর। তিনি ছিলেন একজন নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ এবং একজন দক্ষ সংগঠক। তিনি বিজেপির ভিত্তি ও বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। লক্ষ লক্ষ কর্মীকে দেশের সেবার জন্য উদ্বুদ্ধ করেছিলেন”।

Previous articleআজ উদ্বোধন, ফেসবুকে লাইভে দর্শকদের দেখা দিতে আসবে চিড়িয়াখানার না-মানুষরা
Next articleবিমান বসুর ছায়াসঙ্গী দিলীপ গিরি প্রয়াত