৩ দিদির সঙ্গে ঝামেলা করে হাসপাতালে সুশান্ত, বিস্ফোরক শ্রুতির আইনজীবী

সুশান্ত মৃত্যুর তদন্ত শুরু করেছে সিবিআই। অন্যদিকে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে ইডি এবং এনসিবি। এরই মধ্যে চাঞ্চল্যকর মন্তব্য করলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির আইনজীবী। সংবাদমাধ্যমে তিনি দাবি করেছেন, এক রাতে ৩ দিদির সঙ্গে ঝামেলা হয় সুশান্তের। শেষ পর্যন্ত অভিনেতাকে হাসপাতাল ভর্তি করতে হয়।

আগেও রিয়া একাধিকবার দাবি করেছেন, সুশান্তের পরিবারের সঙ্গে ক্রমশ সম্পর্কের অবনতি হচ্ছিল। এবার একই সুর শোনা গেল শ্রুতির গলাতেও। শ্রুতির আইনজীবী অশোক সারাওগি জানান, ” রিয়ার সঙ্গে সম্পর্কের পরই সুশান্ত মাদক নিতে এই কথা একেবারেই ভুল। সুশান্তের প্রাক্তন দেহরক্ষী সোহেল সাগর। সোহেল এবং তাঁর আরও দুই বন্ধু আয়ুশ, আনন্দী ও সুশান্ত একসঙ্গে অভিনেতার বাড়িতে মাদক সেবন করতেন।” তাঁর বক্তব্য, সুশান্তের দিদিদের উপস্থিতিতেও পার্টি চলত। শুধু তাই নয়, হোয়াটসঅ্যাপ গ্রুপে একে ৪৭ মাদকের সাংকেতিক নাম ব্যবহার করে আলোচনা হতো।

আইনজীবীর আরও দাবি, “গত বছর নভেম্বর মাসে সুশান্তের তিন দিদি তাঁর সঙ্গে দেখা করতে মুম্বই যান। ২৭ নভেম্বর ভাইবোনদের মধ্যে ঝামেলা শুরু হয়। ঝামেলার জেরে তিন দিদি অভিনেতা বাড়ি ছেড়ে চলে যান। পাশেই ললিত হোটেলে ওঠেন তাঁরা। এরপরই অসুস্থ হয়ে পড়েন সুশান্ত। তাঁকে খার-এর হিন্দুজা হাসপাতালে ভর্তি করতে হয়।”

আরও পড়ুন : ৮ থেকে ১২ জুন কী হয়েছিল জানতে কাল সুশান্তর দিদি মিতুকে তলব সিবিআইয়ের

Previous articleসুপ্রিম কোর্টের রায় মেনে জরিমানার ১ টাকা জমা দিলেন প্রশান্ত ভূষণ
Next articleBREAKING : JEE পরীক্ষার্থীদের পাশে রাজ্য, বাস-ট্যাক্সি-অটো চালানোর কড়া নির্দেশ