কঙ্গনাকে নিরাপত্তা দেওয়া নিয়ে কেন্দ্রকে কটাক্ষ মহুয়ার

mahua moitra attacks pm narendra modi and amit shah

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে নিরাপত্তা দিয়েছে কেন্দ্রীয় সরকার। এই নিয়ে এবার সরাসরি প্রশ্ন তুললেন তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। অভিনেত্রীর জন্য কেন্দ্রের অতি সক্রিয়তা মোটেই ভালো চোখে দেখছেন না তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র। নিজের টুইটার হ্যান্ডেলে স্বরাষ্ট্রমন্ত্রীকে উদ্দেশ্য করে প্রশ্ন করেছেন সাংসদ।

কঙ্গনাকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া নিয়ে কটাক্ষ করেছেন মহুয়া মৈত্র। তিনি লিখেছেন, “ভারতে প্রতি ১ লক্ষ জনসংখ্যা পিছু পুলিশকর্মীর সংখ্যা ১৩৮ জন। সারা বিশ্বের ৭১টি দেশের মধ্যে তালিকায় পিছন দিক থেকে পঞ্চম স্থানে। সেই দেশে একজন বলিউড টুইটার সেলিব্রিটি Y+ শ্রেণির নিরাপত্তা পাবেন কেন? স্বরাষ্ট্রমন্ত্রীকে বলছি পরিকাঠামোর এর থেকে ভালো ব্যবহার আর কী বা হতে পারে?”

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরই সরব হন কঙ্গনা রানাওয়াত। বলিউডের নেপোটিজম নিয়ে মুখ খোলেন তিনি। এমনকী মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন তিনি। এর পরই মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার চক্ষুশূল হয়েছেন অভিনেত্রী। কঙ্গনাকে সরাসরি হারামখোর বলেছেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। এমনকী মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করায় মানালি থেকে মহারাষ্ট্র ফিরতে নিষেধ করা হয় অভিনেত্রীকে। তাতে আরও ক্ষিপ্ত হন কঙ্গনা।

এই ঘটনার পর গত রবিবার ভিডিও বার্তায় কঙ্গনা সাফ জানান, ৯ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার তিনি মুম্বই ফিরবেন। কঙ্গনার এই ভিডিও বার্তার পর তৎপর হয় শিবসেনা সরকার। সোমবার কঙ্গনার মুম্বইয়ের দফতরে হাজির হন বৃহন্মুম্বই পুরসভার আধিকারিকরা। নোটিশ ঝুলিয়ে দেয় তারা। তাদের বক্তব্য, বেআইনি ভাবে ওই নির্মাণ করা হয়েছে। অবিলম্বে ভবনে যাবতীয় বাণিজ্যিক গতিবিধি বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে নোটিশে। এরপরই Y+ শ্রেণির নিরাপত্তা দেওয়ার ঘোষণা করে কেন্দ্রীয় সরকার। এটি দেশের তৃতীয় সর্বোচ্চ শ্রেণির নিরাপত্তা।

আরও পড়ুন : জোর করে ঘরবন্দি রেখে ওষুধ খাওয়াতো, পরিবারের বিরুদ্ধে সরব আমির খানের ভাই ফয়জল

Previous articleফিশ ফিঙ্গার খেয়েছেন, এবার চেখে দেখুন এগ ফিঙ্গার
Next articleঅন্যান্য বছরের তুলনায় এবছর ইলিশ বেশি, মাছের কেজি মাত্র ২৫০ টাকা