লকডাউনের সকালে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু মহিলা পুলিশ অফিসার সহ ৩

লকডাউনের সাত সকালে দুর্ঘটনায় মৃত্যু মহিলা পুলিশ অফিসারের। দাঁড়িয়ে থাকা ১২ চাকার বালির লরির পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলা পুলিশ অফিসার সহ মোট তিনজনের।

মৃত পুলিশ অফিসারের নাম দেবশ্রী চ্যাটার্জিন বাড়ি কোলকাতার বেহালা পর্ণশ্রীতে। তিনি রাজ্য পুলিশের ১২ ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসার ছিলেন। শিলিগুড়ির ডাবগ্রামে পোস্টিং ছিলেন। গাড়িতে থাকা বাকি দু’জনের মধ্যে একজন হলেন দেবশ্রীদেবীর দেহরক্ষী ও অন্যজন গাড়ির চালক। তাঁর নিরাপত্তারক্ষী তাপস বর্মণ এবং গাড়িচালক মনোজ সাহাকে  মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

কী হয়েছিল? শুক্রবাফ সকাল সোয়া ছ’টা নাগাদ কলকাতার দিকে যাওয়ার পথে দাদপুর থানার হোদলা ব্রিজের কাছে দাঁড়িয়ে থাকা একটি বালির লড়ির পিছনে সজোরে ধাক্কা মারে দেবশ্রীদেবীর গাড়িটি। সরাসরি ধাক্কায় গাড়িটা চিড়েচ্যাপ্টা হয়ে যায়। তিনজনই কার্যত সিটে বসেই ক্ষতবিক্ষত হন। তড়িঘড়ি রাস্তায় কর্মরত সিভিক ও পুলিশরা তিনজনকে উদ্ধার করে চুঁচুড়া সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর চুঁচুড়া হাসপাতালে আসেন হুগলীর গ্রামীন পুলিশ সুপার তথাগত বসু সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

Previous articleএলএসিতে অস্ত্র নিয়ে চিনা সেনার জমায়েত প্ররোচনার সামিল: চিনের বিদেশমন্ত্রীকে জয়শঙ্কর
Next articleউত্তরবঙ্গের দুঃস্থ মেধাবী ছাত্রের পড়াশোনার যুদ্ধে পাশে কুণাল