অভিনেতা হয়েও ছিলেন আমিরের দেহরক্ষী, কে জানেন!

খ্যাতি, নাম, যশের স্বপ্ন নিয়ে দেশের প্রত্যন্ত এলাকা থেকে মুম্বই পাড়ি দেন অনেকেই। তাঁদের অনেকে হারিয়ে যান। কেউ অন্ধকারে তলিয়ে যান। কেউ বা হয়ে ওঠেন তারকা।

একরাশ স্বপ্ন নিয়ে মুম্বই পাড়ি দেওয়া অভিনেতা রনিত রায়। কী ঘটেছিল তাঁর সঙ্গে জানেন! তিনি দু’ বছর আমির খানের দেহরক্ষী ছিলেন। পরে অভিনেতা হিসাবে সাফল্য পান।রনিত জানিয়েছেন, যখন একরাশ স্বপ্ন নিয়ে মুম্বই এসেছিলেন, তখন স্বপ্নই ছিল। বড় বাড়ি। দামি গাড়ির। কিন্তু জীবনের সাফল্য যে এমনি আসে না বুঝতে পারেননি। ভাবতে পারেননি কতটা স্ট্রাগল অপেক্ষা করছে।

আরও পড়ুন : ট্রাম্পের কাছে ‘বিষ-চিঠি’, ধৃত সন্দেহভাজন মহিলা

শুরু শুরুতে অভিনয়ের চেষ্টা করলেও বলিউডে সমস্ত ছবি ফ্লপ হয়ে যায়। আর ফ্লপ হিরোর জায়গা সিরিয়ালেও হয় না। মুম্বইয়ে টিকে থাকার চেষ্টায় যখন কাজ খুঁজছেন, ছোটখাটো রোল তখনই ঘটনাক্রমে হয়ে যান আমিরের দেহরক্ষী। দু’বছর ছিলেন তিনি মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে।খুব কাছ থেকে দেখেছিলেন কাজের প্রতি আমিরের প্যাশন। পরিশ্রমী মানসিকতা। শিখেছিলেন। আর তার পর আমির খানই তাঁর কাজের জন্য চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন : মহামারির জের, টাকা নেই, বিক্রির মুখে হাজারেরও বেশি বেসরকারি স্কুল

সৌভাগ্যবশত একতা কাপুর তাঁকে সিরিয়ালে সুযোগ দেন। যে দুটো সিরিয়ালে রনিত অভিনয় করেছিলেন সেগুলো জনপ্রিয় হয়েছিল। এরপর অভিনেতা হিসেবে তাঁর পরিচিতি নিয়ে সমস্যা হয়নি।ফিল্মফেয়ার-সহ একাধিক পুরস্কার পেয়েছেন তিনি। টিভির জনপ্রিয় মুখ রনিত রায় অনুরাগ কাশ্যপ, একতা কাপুরের সিনেমাতেও অভিনয় করেছেন। ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ থেকে ‘আদালত’, ‘বন্দিনী’ বহু জায়গায় অভিনয় করেছেন।

Previous articleমহামারিতে সুস্থতার নিরিখে বিশ্বে প্রথম ভারত!
Next articleস্বমহিমায় ফিরে নতুন মুখের বিপরীতে দীপিকা