৬ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ল রিয়া–সৌভিকদের

বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়ল মাদকযোগে অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। একইসঙ্গে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী সহ ৬ জনের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বেড়েছে। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়াকে থাকতে হবে বাইকুল্লা জেলা। অর্থাৎ আরও ১৪ দিন বাড়ল অভিনেত্রীর বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ।

মাদকযোগের অভিযোগে গত ৮ সেপ্টেম্বর অভিনেত্রীকে গ্রেফতার করেছিল নারকোটিক কন্ট্রোল ব্যুরো। রিয়াকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত। ৯ সেপ্টেম্বর বাইকুল্লা জেলে পাঠানো হয় সুশান্তের প্রাক্তন বান্ধবীকে। পরপর দু’বার জামিনের আবেদন করলেও, তা খারিজ করে দেয় আদালত। আজ, মঙ্গলবার সেই মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। আদালতের নির্দেশে এদিনই ফের রিয়ার জেলে থাকার মেয়াদ বাড়াল।

অন্যদিকে, মাদকযোগের ঘটনায় নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের। জানা গিয়েছে, প্রত্যেককে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাবে সিবিআই। দীপিকা পাডুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠিয়েছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। এই মামলায় ফের তলব করা হয়েছে সুশান্তের ম্যানেজার শ্রুতি মোদিকে। একইসঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে। জানা গিয়েছে, সোমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা জয়াকে প্রায় ৪ ঘণ্টা ধরে জেরা করেন।

সূত্রের খবর, এনসিবির জিজ্ঞাসাবাদে ২৫ জন বলিউড তারকার নাম উল্লেখ করেছিলেন রিয়া। যার মধ্যে অভিনেতা-অভিনেত্রী থেকে রয়েছেন পরিচালক, প্রযোজকরাও। সূত্রের খবর, মাদকযোগে নাম জড়িয়েছে প্রযোজক মধু মন্টেনার। ‘গজনি’, ‘কুইন’, ‘উড়তা পঞ্জাব’, ‘সুপার থার্টি’-এর মতো প্রায় ২৫টি সুপারহিট ছবির প্রযোজনা করেছেন মধু। জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য তাঁকেও সমন পাঠাতে পারে নারকোটিক কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন-অঙ্কিতা বা রিয়া না, সময় কাটানোর জন্য সুশান্তের পছন্দ ছিল অন্য কেউ

 

Previous articleচিনের সঙ্গে ১৩ ঘণ্টার সেনা বৈঠক নিষ্ফলা, অনড় ভারতীয় সেনাও
Next articleমোদিজি’র দম্ভেই NDA, BJP-তে ফাটল, কণাদ দাশগুপ্তর কলম