রাজ্যপালকে অল্প শিক্ষিত, থার্ড গ্রেডের গভর্নর বললেন কল্যাণ

এবার রাজ্যপালকে সরাসরি বিঁধলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শুধু কড়া ভষায় আক্রমণই নয় তিনি রাজ্যপালের গ্রেফতারির দাবিও তুলেছেন। কল্যাণ বলেছেন, “আপনি রাজ্য পুলিশের সমালোচনা করছেন। কিন্তু আপনার টুইট বার্তা দেখে মনে হয় যে, আপনি একজন তৃতীয় গ্রেডের রাজ্যপাল।”
তিনি আরও বলেন, “আপনার সাংবিধানিক জ্ঞান নেই। তাই পাগলের মতো কথা বলছেন। অবিলম্বে আপনার চিকিৎসার জন্য মানসিক হাসপাতালে যাওয়া উচিত। আপনি যাঁদের নিয়ে পরিবেষ্টিত থাকেন, তাঁরাই আসলে আইনশৃঙ্খলা ভঙ্গকারী। বিজেপির সবথেকে বড় হার্মাদ থাকেন রাজভবনে।” বরাবরের মতো সোমবারও রাজ্যপাল জগদীপ ধনকড় টুইট করেছেন, “রাজ্য পুলিশের ডিজি উটপাখির মতো বালিতে মাথা গুঁজে আছেন। শোচনীয় আইন-শৃঙ্খলা নিয়ে তাঁর ডোন্ট কেয়ার ভাব দেখে আমি হতবাক। রাজ্য তো জঙ্গি, অপরাধী, বেআইনি বোমা তৈরির স্বর্গোদ্যান।”

আরও পড়ুন- প্রধানমন্ত্রী ট্যুইট করতেই হরিবংশকে সামনে রেখে বিজেপির ‘চিত্রনাট্য’ প্রকাশ্যে
রাজ্যপাল আরও লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায় মানবাধিকারের সবচেয়ে বড় বিপদঘন্টা। শাসক দলের হার্মাদদের দিয়ে বিরোধীদের উপর জুলুমবাজি এদের প্রধান কাজ হয়ে দাঁডিয়েছে। এমনকী সাম্প্রদায়িক উত্তেজনার সময়েও এক চোখো হয়ে বিশেষ শ্রেণীর উপর ব্যবস্থা নেওয়া, অন্য অংশকে রক্ষা করার ঘটনা অনভিপ্রেত এবং গ্রহণীয় নয়।”
কল্যাণ বলেছেন, মুর্শিদাবাদে যে ঘটনা ঘটেছে সেটা এনআই-এর পার্ট। তার সঙ্গে রাজ্যের আইন শৃংখলার কোনও সম্পর্ক নেই। রাজ্যপালের মাথাটা খারাপ হয়ে গিয়েছে, তার ট্রিটমেন্ট দরকার। রাজ্য নয় তিনি যাদের প্রটেক্ট করছেন তারাই আসলে রাজ্যের আইন শৃঙ্খলা ভঙ্গ করছেন।

Previous articleডেপুটি চেয়ারম্যানের চা ফেরালেন বিক্ষোভরত সাংসদরা
Next articleঅডিও টেপে জেলা সভাপতির বিস্ফোরক ‘কুকথা’, বেআব্রু বিজেপির অন্দরমহল