অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরেছেন রায়াডু, কেন জানেন?

এবারের আইপিএলে যেন নির্বাচকদের জবাব দিতেই হাজির হয়েছেন আম্বাতি রায়াডু। রীতিমতো ক্ষোভে – অভিমানে হায়দরাবাদের এই মিডল অর্ডার ব্যাটসম্যান জুলাই মাসেই সব ধরনের ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন। এমনকি অবসর ঘোষণার পর অসন্তুষ্ট রায়াডু স্পষ্ট ক্ষোভ প্রকাশ করে জানিয়েছিলেন, ভারতীয় দলে তার পরিবর্ত ক্রিকেটার নেওয়াটা সত্যি হাস্যকর। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তার কোনও হদিশ ছিলোনা । হায়দরাবাদে একাকী, নিভৃতে তিনি দিন কাটাচ্ছিলেন।

আরও পড়ুন– কৃষকদের নতুন আতঙ্ক, ধান বিক্রি হবে তো!

পরিস্থিতি বদলায় চেন্নাই সুপার কিংস- এর সিইও কাসি বিশ্বনাথনের একটি ফোনের মাধ্যমে ।তিনি রায়াডুকে স্মরণ করিয়ে দিয়েছিলেন যে এখনই অবসর নেওয়ার মতো সময় আসেনি তার। কেরিয়ারে তার জন্য এখনও অনেক ক্রিকেট অপেক্ষা করে আছে। তাই তিনি যেন তাঁর সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেন। এর একমাস পরেই আইপিএলে খেলতে এসেছিলেন আবেগপ্রবণ ক্রিকেটারটি।

আরও পড়ুন- হাজার একরে দেশের বৃহত্তম ফিল্ম সিটি নয়ডায়, ঘোষণা যোগীর
এবারের আইপিএলে প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স এর বিপক্ষে তার পারফরম্যান্স যেন নির্বাচকদের মুখে চুনকালি মাখিয়ে দিয়েছে।
খেলা শেষে সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্পষ্ট জানিয়ে দেন, রায়াডুর ইনিংস পুরো খেলায় সিএসকে কে কর্তৃত্বের আসনে বসিয়ে দেয়। মুম্বইয়ের বিরুদ্ধে জয়ে তার ভূমিকা গুরুত্বপূর্ণ ।তার অভিজ্ঞতা এবং দক্ষতাকে কাজে লাগিয়েই মুম্বই ইন্ডিয়ান্সকে আইপিএলের প্রথম ম্যাচে দুরমুশ করতে পেরেছে সিএসকে। চার নম্বরে ব্যাট করতে নেমে ৭১ রানের এক দুরন্ত ইনিংসের পাশাপাশি ডুপ্লেসির সঙ্গে পার্টনারশিপে শতরান সিএসকে কে জয়ের দোরগোড়ায় পৌঁছে দিতে সাহায্য করে ।
আগামী দিনে তার পারফরমেন্সের ওপর সিএসকে যে অনেকটাই নির্ভর করবে তা বলার অপেক্ষা রাখে না।

Previous articleমানালিতেই হানিমুনের প্ল্যান সদ্য বিবাহিত মানালি-অভিমন্যুর
Next articleপ্রতিবাদ জানাতে আজ বিকেলে রাষ্ট্রপতির দরবারে বিরোধীরা