নেটউড ওটিটি প্লাটফর্মে স্টার হান্ট, সুবর্ণ সুযোগ বিজয়ীদের

লকডাউন এবং তার পরবর্তী পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীলতা বেড়েছে অনেকটাই। অনেক জরুরি কাজ যেমন হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, তেমন হচ্ছে বিনোদন। ওটিটি প্ল্যাটফর্ম এরমধ্যেই খুবই জনপ্রিয় হয়েছে। শুধু ওয়েব সিরিজ নয়, বিভিন্ন ধরনের ফিল্ম রিলিজ হয়েছে সেখানে। নেটউড তেমনই একটি ওটিটি প্ল্যাটফর্ম। সম্প্রতি তারা আয়োজন করে একটি ট্যালেন্ট হান্টের। নাম নেটউড স্টার হান্ট সিজন 1।

তরুণ আইটি এবং সফটওয়্যার উদ্যোক্তা ইন্দ্রজিৎ চৌধুরীর তৈরি এই প্ল্যাটফর্ম ইতিমধ্যেই যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

নেটউড স্টারস হান্ট সিজন 1 – ফেজ 1 – অনলাইন বিভাগের বিজয়ীরা সরাসরি নেটউডের সঙ্গে চুক্তি বদ্ধ হবে। একটি প্রেস বিবৃতিতে নেটউডের চিফ টেকনিক্যাল অফিসার ইন্দ্রজিৎ চৌধুরী বলেন, “নেটউড এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি প্রাইভেট লিমিটেড গঠন থেকে ২০১৩ থেকে উনিশ সাল পর্যন্ত পশ্চিমবঙ্গ, ওড়িষা, ছত্তিশগড় এবং মধ্যপ্রদেশে 3.5 মিলিয়নেরও বেশি দর্শকের কাছে পৌঁছেছি। 2020 সালের ডিসেম্বরের মধ্যে, আমরা আমাদের ওটিটি পুরো দেশ জুড়ে বিপণন শুরু করব। আমাদের লক্ষ্য অন্তত 10 লক্ষ অনুসারী এবং দর্শকের কাছে পৌঁছানোর। 2021, মার্চ নাগাদ আমরা মহামারীর কোভিড 19 সত্ত্বেও, আমরা আমাদের ভেনচার ক্যাপিটাল তহবিলের স্থানে আন্তর্জাতিকভাবে প্রচার শুরু করব এবং ২০২২ সালের এপ্রিলের মধ্যে আমরা আশা করি যে সফট ব্যাংকের তহবিলও শুরু করব”।

তিনি জানান, নেটউড প্ল্যাটফর্মের মাধ্যমে স্টার্স হান্ট সিজন 1 – পর্ব 1 – অনলাইন বিভাগের বিজয়ীরা সরাসরি নেটউডের সঙ্গে চুক্তিবদ্ধ হবে ” এই ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে তাঁরা ভবিষ্যতে এগিয়ে যেতে পারবে বলে আশা প্রকাশ করেন ইন্দ্রজিৎ চৌধুরী।

আরও পড়ুন- ‘কেন আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে?’ মুখ খুললেন গাভাসকর

Previous article‘কেন আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে?’ মুখ খুললেন গাভাসকর
Next articleআইপিএল শুরু হতেই শহরে বেটিং চক্রের রমরমায় ধৃত ৯ , বাড়তি নজরদারি কলকাতা পুলিশের