করণের হাউস পার্টির ভিডিও প্রকাশ্যে, নিউজ চ্যানেলগুলিকে একহাত নিলেন জাভেদ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিককে।

রিয়াকে জিজ্ঞাসাবাদ করে উঠে আসছে একের পর এক বলিউড তারকার নাম। এনসিবির রাডারে দীপিকা পাডুকোন, তাঁর প্রাক্তন ম্যানেজার করিশ্মা প্রকাশ, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সহ আরও অনেকে।
দীপিকাকে এনসিবি তলব করার পর থেকেই করণ জোহরের বাড়িতে পার্টির প্রসঙ্গ তুলেছে নিউজ চ্যানেলগুলি। করণ জোহরের পার্টির একটি ভিডিওতে দেখা গেছে দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, অয়ন মুখার্জীকে। এছাড়াও ছিলেন ফিল্ম নির্মাতা তথা জাভেদ আখতারের মেয়ে জোয়া আখতার।
বিষয়টি মোটেও ভাল চোখে দেখছেন না জাভেদ আখতার। টুইটারে তিনি এক হাত নিয়েছেন টেলিভিশন চ্যানেলগুলোকে। লেখেন, করণ জোহর যদি তার পার্টিতে কিছু কৃষককে আমন্ত্রণ জানাতেন, তাহলে আমাদের টিভি চ্যানেলগুলোর জীবন আরও সহজ হতো। করণের পার্টি ও কৃষকদের মাঝে যে কোনো একটি বেছে নিতে হতো না তাদের! মনে হচ্ছে করণের পার্টি আমাদের চ্যানেলগুলোর সবচেয়ে প্রিয় পার্টির তালিকার দ্বিতীয় স্থানে আছে।’

আরও পড়ুন-  ‘BCD’ ফর্মুলায় জিজ্ঞাসাবাদ শুরু দীপিকাকে

Previous articleভাইরাসমুক্তির পর বাধ্যতামূলক যক্ষ্মা পরীক্ষা, নির্দেশিকা জারি স্বাস্থ্য দফতরের
Next articleভূমধ্যসাগরে নৌকাডুবি: বাংলাদেশিসহ উদ্ধার ২২