ফের বলিউডে রহস্যমৃত্যু, উদ্ধার উঠতি অভিনেতার ঝুলন্ত দেহ

ফের বলিউডে রহস্যজনক মৃত্যু। রবিবার রাতে মুম্বইয়ের আন্ধেরি এলাকার একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল ২৬ বছরের এক উঠতি অভিনেতার ঝুলন্ত দেহ। মৃত অক্ষত উৎকর্ষ চৌধুরী বিহারের মুজফফপুরের সিকন্দরপুর বাসিন্দা বলে জানা গেছে।

পরিবার সূত্রে খবর, লখনউয়ে এমবিএ পড়তে এসেছিলেন উৎকর্ষ। সেখান থেকে ভোজপুরী সিনেমায় অভিনয়ের জন্য তিনি মুম্বইতে আসেন। গত দুই বছর ধরে মুম্বইয়ে ছিলেন উৎকর্ষ সেখানে আন্ধেরি ওয়েস্টে সুরেশ নগরে ভাড়ার ফ্ল্যাটে থাকতেন। তাঁর এক কাকু রণজিৎ সিং পুলিশকে জানিয়েছেন, রবিবার রাত ন’টায় বাবার সঙ্গে কথা হয় অক্ষতের। এরপর গভীর রাতে একটি ফোন আসে, জানানো হয় অক্ষত আর নেই। পুলিশ সূত্রে খবর, মৃতের ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

ইতিমধ্যেই ময়নাতদন্তের পর পুলিশ উৎকর্ষের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছে। পরিবারের সদস্যরা উৎকর্ষের দেহ বিহারে নিয়ে গিয়েছেন। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে বাড়ির ছোট ছেলেকে। মুম্বই পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছে অক্ষতের পরিবার।

ঠিক কী কারণে তাঁর মৃত্যু হল, তা এখনও স্পষ্ট নয়। অক্ষতের বন্ধুরা জানিয়েছেন, লকডাউনে কাজ হারিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন অক্ষত। তাছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেও তেমন সুযোগ মেলেনি। বেশ কয়েকজনের কাছ থেকে ধার করেছিলেন। তাঁরা আরও জানিয়েছেন, রবিবার সকাল থেকেই কিছুটা মনমরা ছিলেন উৎকর্ষ। এরপরে রাত সাড়ে এগারোটা নাগাদ ঘর থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ।

উৎকর্ষের সঙ্গে ওই একই ফ্ল্যাটে থাকতেন অন্য এক উঠতি অভিনেত্রী স্নেহা চৌহান। এদিকে মৃতের এক আত্মীয় জানিয়েছেন, আকাঙ্খা দুবে নামে দ্বিতীয় এক তরুণীর সঙ্গেও উৎকর্ষের সম্পর্ক ছিল। আকাঙ্খা উৎকর্ষের এমবিএ-র সহপাঠিনী ছিলেন।

উৎকর্ষ মুম্বইয়ের একটি বেসরকারি সংস্থায় কাজের পাশাপাশি অভিনয় করতেন। আসন্ন একটি সিনেমা লিট্টি চোখা-তেও তিনি কাজ করেছিলেন। যদিও মুম্বই পুলিশ জানিয়েছে, সম্প্রতি কাজ হারিয়েছিলেন তিনি। তাঁর আর্থিক পরিস্থিতি ভালো ছিল না।

আরও পড়ুন-শ্রীলঙ্কা সফর বাতিল হলেও মার্চে নিউজিল্যান্ড সফর নিশ্চিত বাংলাদেশ ক্রিকেট দলের

Previous article১০ গ্রাম হিসেবে ৬০০০ টাকা কমলো সোনার দাম
Next articleবাবরি মসজিদ ধ্বংস মামলার রায় কাল