কৃষক বিরোধী টুইট, কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করার নির্দেশ কর্ণাটকের এক আদালতের

কৃষি বিলের প্রতিবাদে দেশজুড়ে যখন উত্তাল পরিস্থিতির সেই সময় ফের বিতর্কে জড়ালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কৃষক বিরোধী টুইট করে ফের এলেন সংবাদ শিরোনামে। টুইট করে তিনি এত বড় বিপদে পরবেন তা বোধহয় নিজেও বুঝতে পারেননি কঙ্গনা। এবার বিতর্কিত মন্তব্যের জন্য কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করার করতে পুলিশকে নির্দেশ দিল কর্ণাটকের আদালত।

ইতিমধ্যেই টুইটটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মুছে দিয়েছেন অভিনেত্রী। জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর টুইটটি করেছিলেন তিনি। লিখেছিলেন, ” যারা সিএএ-র সময় ভুয়ো তথ্য ও গুজব প্রচার করে দাঙ্গা বাধিয়েছিল, তারাই দেশকে অশান্ত করার জন্য কৃষি বিল নিয়ে মিথ্যা রটাচ্ছে। ওরা সন্ত্রাসবাদী, আপনারা বুঝতেই পারছেন গুজব রটানোর জন্য কী কী করা হচ্ছে।” বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। অভিনেত্রীর বিরুদ্ধে মামলা রুজু করেন আইনজীবী এল রমেশ নায়েক।

আরও পড়ুন : কুলগাওতে সেনার হাতে খতম দুই জঙ্গি

আরও পড়ুন : নদীপথ ধরে উপত্যকায় অস্ত্র পাচারের ছক পাকিস্তানের, উদ্ধার প্রচুর আগ্নেয়াস্ত্র

সেই মামলার পরিপ্রেক্ষিতেই কঙ্গনার বিরুদ্ধে পুলিশকে মামলা দায়েরের নির্দেশ দিয়েছেন কর্ণাটকের তুমাকুরু জেলার আদালতের বিচারক। ভারতীয় দণ্ডবিধির ১৫৬ (৩) ধারায় মামলা শুরু করার নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় কিয়াথাসান্দ্রা থানার সার্কেল ইনস্পেক্টরকে। শুধু তাই নয়, এফআইআরের কপি আদালতে জমা দিতে বলেছেন বিচারক।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বেশ লাইমলাইটে চলে এসেছিলেন কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়া ভরে উঠেছিল তাঁর সুখ্যাতিতে। কঙ্গনার এই বিতর্কিত টুইট ও তাঁর বিরুদ্ধে মামলা রুজুর খবর পাওয়ার পরেই এখন উল্টো সুর সেই মানুষগুলোর গলায়। এখন তাঁরাই বলছেন, সবটাই শুধু মাত্র প্রচারে থাকার জন্য করেন কঙ্গনা।