বাউন্ডারি লাইন পর্যন্ত দৌড়ে বিস্ময়কর ক্যাচ বোলারের, ভাইরাল ভিডিও

ফিটনেস ও দৌড়ের ক্ষমতা বাকিদের থেকে পার্থক্য গড়ে দেয় একজন খেলোয়াড়ের। ময়দানে সাফল্যের অন্যতম চাবিকাঠিও এই দুটি। তা সে ফুটবলের ময়দান হোক বা ক্রিকেট। ক্রিকেটের ময়দানে মাঝেমধ্যেই উঠে আসে চমকপ্রদ কিছু কান্ড কারখানা। তারই এক নমুনা উঠে এলো এদিন। বল করার পর একেবারে বাউন্ডারি লাইন পর্যন্ত দৌড়ে গিয়ে শরীরটাকে শূন্যে ছুঁড়ে কার্যত অসম্ভব এক ক্যাচ ধরে ফেললেন বোলার। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়। এই ক্যাচ দেখে রীতিমত অবাক নেটিজেনরা। ঘটনার পর খেলার ধারাভাষ্যকারের মুখ থেকে শোনা গেল, ‘ইনি ক্রিকেটার না স্প্রিন্টার!’

করোনা পরিস্থিতির মাঝেই সম্প্রতি আইপিএলে মজে উঠেছে বিশ্ব ক্রিকেট। আইপিএলের সঙ্গে সঙ্গেই শ্রীলঙ্কাতে চলছে আর্মি কমান্ডস টি-২০ লিগ। সম্প্রতি সেই ম্যাচেরই একটি ভিডিও ভাইরাল হয়ে ওঠে এদিন। যেখানে দেখা যাচ্ছে এক ডানহাতি বলার বাঁহাতি ব্যাটসম্যানকে বল করার পর বলটিকে সপাটে মেরে বাউন্ডারি লাইনে পাঠানোর চেষ্টা করেন ব্যাটসম্যান। শূন্যে ওঠা সেই বলকে লুফে নিতে স্প্রিন্টারের মত দৌড় শুরু করেন বোলার। প্রায় ১০০ মিটার দৌড়ে গিয়ে বাউন্ডারি লাইনের কাছাকাছি পৌঁছে শরীরটাকে শূন্যে ছুঁড়ে লুফে নেন ক্যাচটি। তার এই ক্যাচ দেখে রীতিমত অবাক হয়েছেন ধারাভাষ্যকারও। ভিডিওটি ভাইরাল হয়ে উঠতেও খুব বেশি সময় নেয়নি।

আরও পড়ুন: রাজ্যে ৩৫৬ চেয়ে হাসির খোরাক হলেন বাবুল সুপ্রিয়

যে ভিডিও এদিন ভাইরাল হয়েছে তাতে ওই বোলারের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘বল করার পর একজন বোলারের ধরা এটাই সেরা ক্যাচ।’ কেউ আবার মজা করে লিখেছেন, ‘দলের বাকি খেলোয়াড়দের উপর ভরসা নেই ওনার। তাই নিজেই দৌড়েছেন।’ কারও মতে আবার, ‘শারীরিক ও মানসিক ভাবে অসম্ভব দক্ষ না হলে এই ধরনের ক্যাচ ধরা সম্ভবই নয়।’ তবে যাই হোক না কেন ঐ ক্যাচ যে নেটিজেনদের মন জয় করে নিয়েছে তা বলাই বাহুল্য।

Previous articleনিউ নর্মালে স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপুজোর আয়োজন আগরতলা ছাত্রবন্ধু ক্লাবের
Next articleআসন্ন শীতে বহুগুণ বাড়বে করোনা- সংক্রমণ, আশঙ্কা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর