দিল্লির এক মহিলাকে ভালোবাসতেন অমিতাভ, অধীর আগ্রহে অপেক্ষাও করতেন

অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার অ্যাফেয়ারের কথা বহুল প্রচলিত। তবে জয়া ভাদুড়িকে ভালোবেসে বিয়ে করেন ‘শাহেনশাহ’। কিন্তু তাঁর জীবনে ছিল অন্য আরেকটি মেয়ে। যাঁকে তিনি ভালোবাসতে। অপেক্ষা করতেন। এবার সেই ভালবাসার কথাই প্রকাশ্যে এনেছেন অমিতাভ বচ্চন অমিতাভ নিজেই।

তিনি এই ভালোবাসার কথা প্রকাশ্যে আনেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শোয়ে। এই প্রেম তাঁর দিল্লিতে থাকার সময়ের। এক কলেজ ছাত্রীর প্রেমে পড়েছিলেন অমিতাভ বচ্চন। দিল্লির কনট প্লেসের বাসস্ট্যান্ডে একসময় একটি মেয়েটির জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতেন তিনি।

অমিতাভ জানিয়েছেন, ”আমি তিনমূর্তির কাছ থেকে বিশ্ববিদ্যালয়ের বিশেষ বাসটি ধরতাম। বাসটি কনট প্লেস হয়ে যেত। মিরান্দা হাউসে যাওয়া অনেক সুন্দরী মেয়ে বাসে উঠত। সেই কারণে আমি কনট প্লেসে মরিয়া হয়ে অপেক্ষা করতাম। আমরা নিজেদের মধ্যে আলোচনা করতাম, যে এই মেয়েটি এই দিনে বাসে উঠবে। বেশ কয়েক বছর পর, আমি তখন স্নাতক হয়ে গিয়েছি। একদিন ওই মেয়েটির সঙ্গে ধাক্কা। অবাক করে দিয়ে মেয়েটি বলেছিল, তিনিও কনট প্লেসে বাসের জন্য অপেক্ষা করতেন। আর ভাবতেন, বাসের ভিতরে বচ্চন থাকবেন। ওই মহিলা আমাকে বলেছিলেন, তাঁর সঙ্গে এক পুরুষ বন্ধু থাকবেন। নাম পরাণ। তবে আমার জন্য ওই মহিলা তাঁকে ত্যাগ করতে রাজি ছিলেন।”

আরও পড়ুন : জোকোরকে উড়িয়ে ফেডেক্সের রেকর্ড ছুঁলেন “লাল রাজা” নাদাল

 

Previous articleসুখবর: কলকাতাতেই ডাক বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি
Next articleতিন দল নিয়েই দুবাইয়ে শুরু হচ্ছে মহিলাদের আইপিএল