বেলেঘাটায় ভয়ঙ্কর বিস্ফোরণ, উড়ে গেল ক্লাবের ছাদ! তারপর?

সাতসকালে বিকট শব্দে ঘুম ভাঙল পাড়াপড়শীর। ভয়ঙ্কর বিস্ফোরণে উড়ে গেল একটি ক্লাবের ছাদ। ঘটনা, বেলেঘাটা গান্ধী ভবন সংলগ্ন এলাকা। স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে গিয়ে পৌঁছেছে পুলিশ ও ডগ স্কোয়াড। গিয়েছে ফরেন্সিক দলও। চলছে জিজ্ঞাসাবাদ ও নমুনা সংগ্রহের কাজ। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে। সেখানে পৌঁছেছে ডিসি ই এস ডি অজয় প্রসাদ। তিনি নিজে গোটা বিষয় খতিয়ে দেখছেন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

জানা গিয়েছে, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টা নাগাদ বিস্ফোরণের ঘটনাটি ঘটে। সাতসকালে হঠাৎ বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। ঘুম চোখে ভয়ে আড়ষ্ট হয়ে যান বাসিন্দারা। বিস্ফোরণে উড়ে গিয়েছে একটি বাড়ির ছাদ। যেটা একটি ক্লাব। এলাকা তছনছ। এদিক-ওদিক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ইট-কাঠ-লোহা-কাঁচের টুকরো।

কিন্তু ঠিক কী কারণে এই বিস্ফোরণের ঘটনা তা নিয়ে কেউ সঠিক তথ্য দিতে পারছেন না। স্থানীয়দের বক্তব্যে অনেকগুলি সম্ভাবনার বিষয় উঠে আসছে। যা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে পুলিশের মধ্যে।

ক্লাবের সদস্যরা বলছেন, বাইকে চড়ে কেউ বা কারা বাইরে থেকে এসে আসে এই বিস্ফোরণ ঘটিয়ে চম্পট দেয়। আরেকটি সূত্র বলছে, ওই ক্লাবেই নাকি রাখা ছিল বিস্ফোরক। সঠিক তথ্য আসলে কী, সেটা কেউ বলতে পারছেন না।

বেলেঘাটা চত্বরে কনস্ট্রাকশনের রমরমা। তার জন্যই বিস্ফোরক মজুত রাখা ছিল না কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। আবার পুরোনো কোনও বিবাদে ক্লাবকে টার্গেট করা হয়েছিল কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। ক্লাবের মধ্যে আগে থেকেই বোমা মজুত করা ছিল কিনা, সেটাও তদন্ত সাপেক্ষ। সব মিলিয়ে এলাকা এখন থমথমে হয়ে রয়েছে। স্থানীয়দের মধ্যে চাপা উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন:বিধি ভেঙ্গেই দুর্গাপুজোর যাত্রা শুরু

Previous articleউত্তরবঙ্গে অভিষেক-পিকে, চলছে ক্ষত মেরামত, চাঙ্গা হচ্ছে তৃণমূল
Next articleইডি-র উচ্চ পদে রদবদল, যোগেশ গুপ্তার জায়গায় বিবেক ওয়াদেকর