মা-কে বাঁচাতে দুষ্কৃতীদের সঙ্গে একা হাতে লড়াই করল খুদে

এই ঘটনাটির কথা শুনলে, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের “বীরপুরুষ” কবিতাটির কথাই মনে আসবে। মা-তে বাঁচাতে ছোট্ট খোকা লড়াই করছে ডাকাতদের সঙ্গে। ছোটোবেলায় বীরপুরুষ কবিতাটি শোনেনি এমন শিশু নেই বললেই চলে। এই শিশুও যেন সত্যিই বীরপুরুষ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, বাড়িতে মা-ছেলে একা। আচমকাই প্রবেশ করেছে সশস্ত্র কিছু দুষ্কৃতি।

বাড়িতে ঢুকেই মহিলার দিকে বন্দুক তাক করে ওই চার জন। শিশুর মা-কে মারতে শুরু করে। হাতে তাদের বন্দুক, মুখ ঢাকা কালো কাপড়ে।

মার দিকে বন্দুকের নল তাক করে বাচ্চাটিকে ধাক্কা দিয়ে সোফায় ফেলে দেয় তারা। কিন্তু তাতে বিন্দুমাত্র ভয় পায়নি খুদে। মা-কে কেউ মারছে, এটা সহ্য হয়নি ছোট্ট ছেলেটির। একটুও ভয় না পেয়ে সে এগিয়ে যায় তাদের মারতে। হাতের সামনে যা পায় তাই তাদের দিকে ছুড়ে মারে সে।

গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। পুলিস সূত্রে খবর, ডাকাতির উদ্দেশে এসেছিল ওই দলটি। তবে তাদের ছোড়া গুলিতে ক্ষতি হয়নি কারোও।

ছোট্ট খুদের সাহস দেখে অবাক পরিবার থেকে শুরু করে স্থানীয় বাসিন্দা, এমনকী পুলিশও। কোথাকার ঘটনা, তা জানা যায়নি। তবে এই ছবিই প্রমাণ, সাহস বয়স দেখে আসে না।

ইউটিউব লিঙ্ক ঃ https://youtu.be/GQY5Cmhm3Ks

Previous articleআরএসএসের আজ্ঞাবহ ধনকড়? রাজ্যপালের টুইট ঘিরে শোরগোল
Next articleহাথরাস-মামলায় শীর্ষ আদালতে চাপের মুখে যোগী সরকার