দু’বছর পর ফের সিনেমায় শাহরুখ, নভেম্বরে দীপিকার সঙ্গে ‘পাঠান’-এর শুটিং

২০১৮ সালে তাঁর শেষ সিনেমা মুক্তি পেয়েছিল ‘জিরো’। তবে এই সিনেমায় দর্শকদের কার্যত হতাশই করেছিলেন বলিউডের ‘বাদশা’। এরপর টানা দু বছরের বিরতি। অবশেষে জানা গেল অবসর কাটিয়ে ফের রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী মাসেই শুটিং শুরু হতে চলেছে শাহরুখের নয়া সিনেমা ‘পাঠান’-এর। শাহরুখের পাশাপাশি এই সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অবশ্য ২০২১-এর জানুয়ারিতে সিনেমার শুটিং করবেন জন ও দীপিকা। এখানে অবশ্য ভিলেনের চরিত্রে দেখা যেতে চলেছে জন আব্রাহামকে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘পাঠান’ সিনেমার বেশির ভাগ শুটিং হতে চলেছে মুম্বইয়ের আন্ধেরি স্টুডিওতে। দু’বছর অপেক্ষার পর শাহরুখের এই নয়া সিনেমা নিয়ে স্বাভাবিকভাবেই উত্তেজিত ফ্যানেরা। সূত্র মারফত জানা যাচ্ছে, দুটি সিডিউলে ভাগ করা হয়েছে এই সিনেমার শুটিং। প্রথম শিডিউলে টানা দু’মাস শুটিং করবেন শুধুমাত্র শাহরুখ খান। জানুয়ারি থেকে দ্বিতীয় দফায় শুটিং করবেন দীপিকা ও জন আব্রাহাম। দুর্ধর্ষ অ্যাকশনের পাশাপাশি রোমাঞ্চের মিশেলে তৈরি হয়েছে এই সিনেমার গল্প। প্রতিমুহূর্তে রয়েছে চমক। বর্তমানে আইপিএলের কারণে দুবাইতে রয়েছেন শাহরুখ খান। সিনেমার প্রয়োজনে একজন পাঠানোর মত নিজেকে সাজিয়ে তুলতে লম্বা চুল ও হালকা দাড়ি রেখেছেন তিনি। সবমিলিয়ে ২০১৮ ব্যর্থতার পর আবার নব উদ্যমে রুপোলি পর্দায় নেমে পড়েছেন বলিউডের বাদশা।

আরও পড়ুন: দাউদ ঘনিষ্ঠর কয়েক কোটির সম্পত্তি বাজেয়াপ্ত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের

প্রসঙ্গত, ২০১৮ মুক্তি পেয়েছিল শাহরুখ অভিনীত সিনেমা ‘জিরো’। তবে বক্সঅফিসে খুব একটা সাড়া মেলেনি ছবিটিতে। বরং শাহরুখের কাছ থেকে এমন সিনেমা পেয়ে কার্যত হতাশ হয়েছিলেন ফ্যানেরা। এরপর এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘আমার হাতে এখন কোনও সিনেমা নেই। কোনও সিনেমাতে অভিনয় করছি না আমি। সাধারণত যেটা হয় একটি সিনেমায় কাজ শেষ হওয়ার পরপরই পরের সিনেমার জন্য প্রস্তুত হতে হয় আমাকে। তবে এই সময়ে আমার সেটা ভালো লাগছে না। আমার হৃদয় এটা করা থেকে আমাকে বিরত করছে। আমি চাইছি নিজের মতো করে কিছুটা সময় কাটাতে। সিনেমা দেখে, গল্প শুনে, বইপড়ে। আমার সন্তান ও পরিবারের সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে চাইছি আমি।’ তবে দু বছরের সেই বিরতি কাটিয়ে এবার ‘পাঠান’ সেজে ফের রুপোলি পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান।

Previous articleদাউদ ঘনিষ্ঠর কয়েক কোটির সম্পত্তি বাজেয়াপ্ত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের
Next articleআটক চিনা সেনাকে ফিরিয়ে দিয়ে কথা রাখল ভারত