বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অভিনেত্রীকে পরপর ছুরির কোপ চলচ্চিত্র প্রযোজকের

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অভিনেত্রীকে পরপর ছুরির কোপ এক ব্যক্তির। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ভারসোভায়। অভিযুক্ত ব্যক্তি অভিনেত্রীর ফেসবুকের বন্ধু বলে জানা গিয়েছে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই অভিনেত্রী। এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকের নাগাল পায়নি পুলিশ।

আহত মালভি মলহোত্রা, ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করতেন। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুক মারফত পেশায় চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর। মালভিকে প্রেমের প্রস্তাব দেয় যোগেশ। বিয়ের জন্যও জোরাজুরি করতে শুরু করে।

একাধিক বার সেই প্রস্তাব খারিজ করেন মালভি। কিন্তু, না শুনতে রাজি ছিল না যোগেশ। বিরক্ত হয়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন মালভি। আর এতেই ক্ষেপে ওঠে যোগেশ। মালভি জানিয়েছেন, সোমবার কফিশপে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে বিলাসবহুল অডি গাড়ি থেকে নেমে চেপে তাঁর উপর চড়াও হন যোগেশ।

আরও পড়ুন : শুটিং করতে গিয়ে আহত অমিতাভ! কেমন আছেন? জানালেন অভিষেক

মালভির অভিযোগ, প্রথমে উত্তেজিত হয়ে প্রশ্ন করতে শুরু করে অভিযুক্ত। কেন কথা বলা বন্ধ করে দিয়েছেন, তা নিয়ে কৈফিয়ত চায় সে। পাল্টা রুখে দাঁড়ান মালভিও। জানিয়ে দেন, যোগেশের সঙ্গে কোনও কথাই বলতে চান না তিনি। সে যেন তাঁকে সর্বত্র অনুসরণ করা এবং হেনস্থা করা বন্ধ করে দেয়।

মালভির এই উত্তরের পরেই আচমকা পকেট থেকে ছুরি বের করে যোগেশ। প্রথমে মালভির তলপেটে কোপ মারে সে। এর পর ডান হাতের কব্জি এবং বাঁ হাতে আঙুলের উপর দু’বার কোপ বসায়। মালভির চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এলে গাড়িতে চেপে পালিয়ে যায় অভিযুক্ত।

আহত অবস্থায় মালভিকে কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রাই। আপাতত সেখানে তাঁর চিকিৎসা চলছে। যোগেশের বিরুদ্ধে ভারসোভা থানায় এফআইআর দায়ের করেছেন তিনি। তবে এখনও পর্যন্ত যোগেশের নাগাল পায়নি পুলিশ।

আরও পড়ুন : একেবারেই ভালো নেই সৌমিত্র, বাড়ছে উদ্বেগ

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘ পিঙ্ক ‘ ছবিতে একটি ডায়লগ ছিল ” নো মিন্স নো “। অর্থাৎ, একবার না বলে দিলে, তার ওপর জোর করা উচিত নয়। কিন্তু আফসোস, এই ” না ” শব্দটা একবারে কেউ নিতে পারেনা। জোর খাটিয়ে সেটাকে হ্যাঁ করার চেষ্টা করে। উপরিউক্ত ঘটনাটি সেরকমই।

Previous articleঋদ্ধি-রশিদের ঝোড়ো ব্যাটে-বলে ওয়ার্নারদের দিল্লিজয়
Next articleভোটের আগেই প্রতিমা বিসর্জনে ধুন্ধুমারকাণ্ড বিহারে, মাথায় গুলি মারলো নীতিশের পুলিশ?