অমিত সফরের পরই বাঁকুড়ায় যাবেন শুভেন্দু! কী বার্তা দেবেন, তাকিয়ে রাজনৈতিক মহল

সম্প্রতি রাজ্য রাজনীতিতে একটাই নাম আলোচনার কেন্দ্রে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির সেকেন্ড ইন কমান্ড অমিত শাহ রাজ্য সফরে এলেও সেচ ও পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীকে নিয়ে যেন জল্পনার শেষ নেই। পাহাড় থেকে জঙ্গল শুধু একটাই নাম নিয়ে চর্চা চলছে রাজনৈতিক মহলে শুভেন্দু, শুভেন্দু আর শুভেন্দু।

এরই মধ্যে শুভেন্দুকে নিয়ে আরও একটি খবর রাজনৈতিকভাবে বেশ তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে। জনসংযোগ থেকে শুরু করে গ্রহণযোগ্যতা, রাজ্যের গুটিকয়েক নেতা মন্ত্রীর মধ্যে শুভেন্দু থাকবেন প্রথমসারিতে। সুতরাং, তাঁকে নিয়ে রাজনৈতিক মহলে যে জল্পনা-কল্পনা চলবে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন : এবার অনুব্রতর খাসতালুকে পোস্টার ‘শুভেন্দুর অনুগামী’দের

এবার শুভেন্দু পা রাখছেন বাঁকুড়াতে। সেই বাঁকুড়া যেখানে আজ বৃহস্পতিবার একাধিক কর্মসূচি নিয়ে হাজির হয়েছেন অমিত শাহ। ফলে ফের শুরু নয়া জল্পনা। জানা গিয়েছে,
তিনি আগামী কয়েকদিনের জেলা সফরের দিন ধার্য্য করেছেন। যেখানে ৭ নভেম্বর পুরুলিয়া, ৮ নভেম্বর মুর্শিদাবাদ, ১০ নভেম্বর নিজের জেলা ও কেন্দ্র নন্দীগ্রাম ও ১৩ নভেম্বর বাঁকুড়া যাবেন। যা রাজনৈতিকভাবে বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : শুভেন্দুর সমর্থনে শিলিগুড়িতে একাধিক নীল-সাদা ফ্লেক্স, সৌজন্যে `গর্বিত দাদার অনুগামী`রা

বিশেষ করে অমিত শাহ চলে যাওয়ার পর ১৩ নভেম্বর শুভেন্দুর বাঁকুড়া সফর। এই কর্মসূচীর মাধ্যমে তিনি কি দলকে চাঙ্গা করবেন না নিজের সংগঠনকে চাঙ্গা করবেন সেটাই ভাবাচ্ছে সকলকে। সেখানে গিয়ে কি বার্তা দেন সেদিকেই তাকিয়ে রাজনৈতিকমহল।

এদিকে, শুভেন্দুকে নিয়ে যাবতীয় রাজনৈতিক গুঞ্জনের জবাব শুভেন্দু নিজেই দেবেন জানিয়েছেন শুভেন্দুর বাবা বর্ষীয়ান তৃণমূল সাংসদ তথা পূর্ব মেদিনীপুর তৃণমূল জেলা সভাপতি শিশির অধিকারী। তাঁর কথায়, শুভেন্দু প্রতিদিনই মিটিং করছেন, জনসংযোগ করছেন। বসে থাকার কোনও পরিস্থিতিই নেই। রাজ্যের মন্ত্রী হয়েই তো কাজ করছেন!

Previous articleজয়ের দোরগোড়ায় ডেমোক্র্যাট বাইডেন, ফের কোর্টের হুমকি ট্রাম্পের
Next articleবিভীষণের কাছে শাহ, আগের বারের গৃহকর্ত্রীকে চাকরি মমতার