দুই-তৃতীয়াংশ আসন নিয়ে বাংলায় ক্ষমতায় আসছে বিজেপি, বাঁকুড়ায় ঘোষণা অমিত শাহের

বিধানসভা ভোটের আগে বঙ্গ সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ, বুধবার সকালে তিনি হেলিকপ্টারে বাঁকুড়ায় যাবেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি অনুযায়ী, তিনি ১১টা ২০তে বাঁকুড়ায় প্রথমে বিরসা মুণ্ডার মূর্তিতে মাল্যদান করেন। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে শাহ সদর্পে ঘোষণা করেন, “বাংলায় পরিবর্তন অবশ্যম্ভাবী। নরেন্দ্র মোদির নেতৃত্বে একুশের নির্বাচনে দুই-তৃতীয়াংশ আসন নিয়ে বাংলায় ক্ষমতায় আসছে বিজেপি।”

এদিন সকালে বিশেষ হেলিকপ্টারে কলকাতা থেকে বাঁকুড়া এসে বিরসা মুন্ডার মূর্তিতে মালা দেওয়ার পর অমিত শাহ আরও বলেন, “বাংলার মানুষ পরিবর্তনের জন্য মুখিয়ে রয়েছে। গতকাল রাতে আমি কলকাতায় এসেছি সেটা বুঝতে পেরেছি। মানুষের মধ্যে উন্মাদনা তৈরি হয়েছে বিজেপিকে কেন্দ্র করে। মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে মানুষ আর চাইছে না। নরেন্দ্র মোদীর নেতৃত্বে এ বাংলায় পরিবর্তন আসবেই।”

এরপর রাজ্য সরকারকে একহাত নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “কেন্দ্রের কোন প্রকল্প বাংলার মানুষ পাচ্ছে না। আদিবাসী থেকে শুরু করে কৃষক, বাংলার প্রতিটি মানুষকে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত করছে রাজ্য সরকার। এ রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর কোনও মানুষ কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত হবে না।”

এদিন বাঁকুড়া আসার পর স্বরাষ্ট্রমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা জানায় বিজেপি নেতৃত্ব। অমিত শাহর হাতে দুর্গামূর্তি তুলে দেন সাংসদ রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক লকেট চট্টোপাধ্যায়, তাঁকে মালা পরান সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সারাক্ষণ আছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির সিনিয়র নেতা রাহুল সিনহা।

আরও পড়ুন:ভাত, ডাল, পোস্ত, চাটনিতে অমিত আপ্যায়নের প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে আদিবাসী বাড়িতে

Previous article‘নাটক বন্ধ করুন’, অর্ণবের গ্রেপ্তারির নিন্দা করায় শাহকে পাল্টা আক্রমণ ‘সামনা’র
Next articleহেমন্তেই শীতের আমেজ, ফের নামল তাপমাত্রার পারদ