বিজেপির ডাকা বনধ ঘিরে সংঘর্ষ-রক্তপাত তুফানগঞ্জে

বিজেপির ডাকা ১২ ঘণ্টার বনধ ঘিরে সকাল থেকে কয়েক দফায় গোলমাল, সংঘর্ষ তুফানগঞ্জে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বনধ ব্যর্থ করতে না পেরে তাদের কর্মীদের উপরে হামলা চালিয়েছে। জোড়াই মোড়ে বিজেপির দুই কর্মী রবীন্দ্র দাস ও বিমল পাল জখম হয়েছেন বলে অভিযোগ বিজেপির জেলা যুব সভাপতি সভাপতি অজয় সাহার। দুজনকে তুফানগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তৃণমূলের তরফে দাবি, জোর করে রাস্তা বন্ধ ও দোকানে হামলা করার জেরেই সাধারণ মানুষের প্রতিরোধের মুখে পড়তে হয়েছে বনধ সমর্থকদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে তুফানগঞ্জে পুলিশি টহল ও পিকেট বাড়ানো হয়েছে।


বুধবার, বিজেপির এক বুথ সভাপতিকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে। মৃতের নাম কালাচাঁদ কর্মকার। তাঁর মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কালীপুজোর চাঁদা নিয়ে গোলমালের জেরে মারামারির সূত্রপাত বলে প্রাথমিক তদন্ত অনুমান পুলিশের। তবে, রাজনীতি নেই বলে পুলিশের দাবি।


তবে, বিজেপির অভিযোগ, ষড়যন্ত্র করে কালাচাঁদকে খুন করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার তুফানগঞ্জে ১২ ঘণ্টার বনধ ডাকে পদ্ম শিবির। তুফানগঞ্জ ব্যবসায়ী সমিতির কয়েকজন জানিয়ে দেন, বনধেই গোলমাল এড়াতেই তাঁরা দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। সে জন্য দোকান-বাজার প্রায় খোলেনি। তবে, সরকারি বাস চলাচল স্বাভাবিক ছিল।

আরও পড়ুন:শুভেন্দুর সভাস্থলের কাছেই মমতা-অভিষেকের ছবির তোরন, কৌতূহল বাড়ছে

Previous articleশুভেন্দুর সভাস্থলের কাছেই মমতা-অভিষেকের ছবির তোরণ, কৌতূহল বাড়ছে
Next articleমিহির গোস্বামীর বাড়িতে হঠাৎ কংগ্রেসের দেবপ্রসাদ, দীর্ঘ বৈঠক, জেলায় নতুন গুঞ্জন