শুভেন্দুর নামের হোর্ডিং নিয়ে ভ্যান ঘুরছে শিলিগুড়িতে

শুভেন্দু অধিকারীর নাম লেখা হোর্ডিং নিয়ে পিকআপ ভ্যান ঘুরছে শিলিগুড়ি শহরে। পিকআপ ভ্যানে রাখা শুভেন্দু অধিকারীর নাম সম্বলিত ব্যানার। শিলিগুড়ি শহরের রাস্তায় খোলা গাড়িতে ওই ব্যানার দেখেই জেলা রাজনৈতিক মহলে চাঞ্চল্য। সূত্রের খবর, ইতিমধ্যেই ওই গাড়ির বিষয়ে তদন্তে নেমেছে।

আরও পড়ুন-মালদা বিস্ফোরণে মৃত বেড়ে ৬, তদন্তে এসটিএফ, ফরেন্সিক দলও

পরিবহণ দফতর সূত্রে জানা গিয়েছে, গাড়িটি শিলিগুড়ি শহরের এক বাসিন্দার। মাল পরিবহণের জন্য গাড়িটির বৈধ অনুমোদন রয়েছে ২০২১ সালের ২৫ অক্টোবর পর্যন্ত। কিন্তু, গাড়ির মালিক কে তা বিকেল অবধি স্পষ্ট হয়নি। গাড়িটির মালিকানা ইতিমধ্যে হাতবদল হয়েছে কি না তাও পরিবহণ দফতর দেখছে।
ঘটনা হল, গত এক মাস ধরেই গোটা রাজ্যের নানা এলাকায় শুভেন্দু অধিকারীর নামে নানা হোর্ডিং দেখা যাচ্ছে। কোথাও তাঁকে স্বাগত, কোথাও দাদার জন্য আমরা গর্বিত, দাদার সঙ্গে আছি ইত্যাদি লেখা। শিলিগুড়িতেও তা দেখা গিয়েছে। কিন্তু, কে বা কারা হোর্ডিং টাঙাচ্ছেন তা বেশির ভাগ জায়গাতেই কেউ উল্লেখ করেননি। ফলে, সব মিলিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে তৃণমূলের অন্দরেও।

এমনকী, তৃণমূলে বিভেদ জোরদার করতে বিজেপি ওই হোর্ডিং টাঙাচ্ছে বলেও অনেকের সন্দেহ। শিলিগুড়ির হোর্ডিং বোঝাই গাড়ির সূত্র ধরে রহস্যের কিনারা হয় কি না সেটাই দেখার বিষয়।

Previous articleমালদা বিস্ফোরণে মৃত বেড়ে ৬, তদন্তে এসটিএফ, ফরেন্সিক দলও
Next articleসমস্যা কাটিয়ে কাকাকে সঙ্গী করেই যোগীকে হারাতে তৈরি অখিলেশ